জুতার ভেতর থেকে ১৮ পিস স্বর্ণের বার 2

জুতার ভেতর থেকে ১৮ পিস স্বর্ণের বার

খুলনা মহাসড়কের দৌলতদিয়া সাইন বোর্ড এলাকা থেকে এক মোটরসাইকেল আরোহীর জুতার ভেতর থেকে ১৮ পিস স্বর্ণের বার উদ্ধার করেছে পুলিশ।

রবিবার সকাল সোয়া ১০ টার দিকে এসব স্বর্ণের বার উদ্ধার করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মোটরসাইকেল চালক দেওয়ান ইসমাইল হোসেন নামের একজনকে থানায় নেওয়া হয়েছে। সে মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার গোবিন্দল গ্রামের দেওয়ান মো. জাহাঙ্গীর আলমের ছেলে। এছাড়া স্থানীয় আঞ্জু বেগম নামের এক নারীকেও থানায় নেওয়া হয়।

স্থানীয় আঞ্জু বেগম জানান, দৌলতদিয়ার সাইন বোর্ড এলাকায় দুইটি দ্রুতগামী পালসার মোটরসাইকেলের সংর্ঘষ হয়। এ সময় মোটর সাইকেল দুটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং স্থানীয়রা (তারা) এগিয়ে এসে চালক ও আরোহীদের উদ্ধার করে ও রাস্তার উপর পড়ে থাকা চামড়ার জুতার ভেতর থেকে ১৮ পিস স্বর্ণের বার পান। পড়ে পুলিশকে খবর দেন।

গোয়ালন্দ ঘাট থানার ওসি রবিউল ইসলাম এ বিষয়টি নিশ্চিত করেন। তবে আটককৃত ইসমাইল জানান, তিনি কুষ্টিয়াতে বিএডিসির চাকরিতে যোগদানের জন্য যাচ্ছিল। তার সঙ্গে ছিল এলাকার ফরহাদের ছেলে বিল্পব নামের এক যুবক। মোটরসাইকেল সংর্ঘষের পর বিল্পব কোথায় গেছে তা জানেন না। তবে যে স্বর্ণের বার পাওয়া গেছে এগুলো তার না এবং তিনি জানেনও না এ স্বর্ণের বারগুলো কার।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

14 + five =