সন্ত্রাসীদের গোলাগুলিতে এক সন্ত্রাসী নিহত 2

সন্ত্রাসীদের গোলাগুলিতে এক সন্ত্রাসী নিহত

দুই দল সন্ত্রাসীদের মধ্যে গোলাগুলিতে মেহেরপুরে ইসমাইল হোসেন বাক্কা (৩২) নামের এক সন্ত্রাসী নিহত হয়েছে। বৃহম্পতিবার দিনগত রাত তিনটার দিকে সদর উপজেলার নতুন দরবেশপুর গ্রামের সিরাজুল ইসলামের আম বাগানে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে একটি পিস্তল দুই রাউন্ড গুলি দুটি কার্তুজ ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। নিহত ইসমাইল হোসেন বাক্কা চুয়াডাঙ্গা জেলার আকন্দবাড়ি গ্রামের মোল্লা পাড়ার মৃত সাদেক আলীর ছেলে।

মেহেরপুর সদর উপজেলার বারাদী ক্যাম্প ইনচার্জ এস আই আব্বাস আলী জানান, সদর উপজেলার নতুন দরবেশপুর এলাকায় গোলাগুলির শব্দ শুনে সেখানে অভিযানে যায় তারা। পরে একটি আমবাগানে গুলিবিদ্ধ অবস্থায় বাক্কাকে পড়ে থাকতে দেখে। সেখান থেকে তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, দুটি কার্তুজ ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে এলাকাবাসী তার পরিচয় নিশ্চিত করে সে সন্ত্রাসী বলে জানায়। সন্ত্রাসীদের অভ্যন্তরীণ কোন্দলের কারণে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে জানান তিনি।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা বলেন, নিহত বাক্কা চুয়াডাঙ্গা এলাকার তালিকাভুক্ত সন্ত্রাসী। তার নেতৃত্বে ছিল একটি সন্ত্রাসী গ্রুপ। তিনি হত্যা, বোমাবাজি চাঁদাবাজি, ডাকাতিসহ বিভিন্ন মামলার আসামি বলে প্রাথমিকভাবে তথ্য পাওয়া গেছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

nineteen + six =