চার জেলায় পাঁচ লাশ উদ্ধার 2

চার জেলায় পাঁচ লাশ উদ্ধার

গাজীপুর, ঝিনাইদহ, জয়পুরহাট ও মুন্সীগঞ্জে পরিচয় ও পরিচয়বিহীন মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর

গাজীপুর : মঙ্গলবার (১ অক্টোবর) সকালে গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়ন থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পুলিশ জানায়, উলুখোলা গ্রামের বৃদ্ধা বেরোনিকা রোজারিও তার বাড়িতে একাই থাকতেন। সকালে ঘরে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ। তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়ায় তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। বেরোনিকা মঠবাড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ে আয়ার কাজ করতেন।

ঝিনাইদহে পয়তাল্লিশোর্ধ এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। (০১ অক্টোবর) মঙ্গলবার সকালে ঝিনাইদহ-কালীগঞ্জ মহাসড়কের ভূটিয়ারগাতি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনউদ্দীন জানান, ভূটিয়ারগাতী এলাকায় মহাসড়কের পাশে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেয়।
পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়। তবে, পুলিশের ধারণা দুর্বৃত্তরা অন্য কোথাও ওই ব্যক্তিকে শ্বাসরোধে হত্যা করে মরদেহ ওই এলাকায় ফেলে গেছে।

জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার উচনা গ্রাম থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। (১ অক্টোবর) মঙ্গলবার সকাল ৮টার দিকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।
স্থানীয় লোকজন জানান, সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার উচনা গ্রামের রুবেল হোসেনের শিশু কন্যা মরিয়ম (৬) ও চাচাতো ভাই মোখলেছার রহমানের কন্যাশিশু মনিরা (৬) একই গ্রামের ফুফুর বাড়ি থেকে খাবার খেয়ে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়। রাতে অনেক খোঁজাখুজি করেও তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে প্রতিবেশী ফিরোজের বাড়ির পাশের পুকুর সদৃশ্য একটি গর্ত থেকে শিশু দুটির মরদেহ উদ্ধার করে পুলিশ।
পাঁচবিবি থানার (ওসি) মুনসুর রহমান জানান, মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মুন্সিগঞ্জ সদর উপজেলার চর মুক্তারপুর এলাকার ধলেশ্বরী নদী থেকে ভাসমান অবস্থায় এক নারীর (৩০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে তার পরিচয় পাওয়া যায়নি।
(০১ অক্টোবর) সোমবার রাত ১২টার দিকে ক্রাউন সিমেন্ট ফ্যাক্টরির কাছে নদী থেকে ওই নারীর ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। মুন্সিগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীর ভাসমান মরদেহ উদ্ধার করে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর হয়েছে।

-এস

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

nineteen − fourteen =