মৌসুমীর প্রতি সম্মান দেখিয়ে সরে দাড়ালেন শাকিব 2

মৌসুমীর প্রতি সম্মান দেখিয়ে সরে দাড়ালেন শাকিব

এর আগে কোনো নারী অভিনয়শিল্পী সভাপতি প্রার্থী হননি শিল্পী সমিতির ইতিহাসে। এবার যেন নতুন রেকর্ড গড়তে যাচ্ছেন মৌসুমী। অন্য প্যানেল থেকে সভাপতি পদে নির্বাচন করবেন মিশা সওদাগর। সাধারণ সম্পাদক হিসেবে থাকবেন জায়েদ থাকবেন।

শুরুতে জানা যায়, শাকিব খান সভাপতি পদে নির্বাচন করবেন এবার এবং সাধারণ সম্পাদক পদে প্রার্থী হবেন তায়েব।

তবে জানা গেছে, মৌসুমী নির্বাচন করছেন বলে এবার নির্বাচনে অংশ নেবেন না তিনি। মৌসুমী-তায়েব প্যানেলের জন্য শুভেচ্ছা জানান শাকিব খান।

এ প্রসঙ্গে তায়েব বলেন, ‘মৌসুমী আপার সম্মানে শাকিব খান এবার নির্বাচন করছেন না। শাকিব ভাই আমাদের শুভেচ্ছা জানিয়েছেন। অন্যদিকে মৌসুমী আপার সঙ্গে নির্বাচন করাটা আমার জন্য ভালো একটি অভিজ্ঞতা হবে আশা করি। আশা করছি সুষ্ঠু একটি নির্বাচন হতে যাচ্ছে।’

‘বুধবার রাতে মৌসুমীর বাসায় এ বিষয়ে মিটিং করেছি। চলচ্চিত্রের আলোকিত মুখ, স্টার, সুপারস্টার যারা তারা প্রত্যেকেই আমাদের দুজনকে সমর্থন দিয়েছেন।’-বলছিলেন ডি এ তায়েব।

উল্লেখ্য, গত ২৪ মে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির মেয়াদ শেষ হয়। নিয়ম অনুযায়ী মেয়াদ শেষ হওয়ার তিন মাসের মধ্যেই তফসিল ঘোষণা করতে হবে। কিন্তু নানা কারণে এখন পর্যন্ত তফসিল ঘোষণা করা হয়নি। আসন্ন নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে থাকবেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

five × 2 =