শিবচর পৌরসভা

শিবচরে ত্রাণ বিতরণের তালিকা তৈরি নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ

মাদারীপুরের শিবচরে ত্রাণ বিতরণের তালিকা তৈরি নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ সময় তিনজন আহত হয়েছে।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকালে শিবচর পৌরসভার ৮ নং ওয়ার্ডের পূর্ব শ্যামাইল এলাকায় খালেক কাজী ও নজরুল শেখ পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয়রা জানান, করোনা ভাইরাসের কারণে নিম্ন আয়ের মানুষদের মধ্যে ত্রাণ বিতরণ কার্যক্রম চলছে। এই নিয়ে ওয়ার্ড কাউন্সিলর আজিজুল হক শেখ ওই এলাকার যুবক খালেক কাজী ও নজরুল শেখ কে তাদের দুই বংসের ত্রাণের সুবিধাভোগীদের তালিকার নাম ধারিদের আইডি কার্ড সংগ্রহের জন্য দায়িত্ব দেন। আজ সকালে নজরুল শেখের সাথে ওই তালিকা নিয়ে তৈরি নিয়ে খালেক কাজীর ভাই সাহাবুদ্দিন কাজীর সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে নজরুল শেখ তার বংশের হিরু শেখ, আফতাব শেখ, সুর্য শেখ ও মহসীনকে নিয়ে সাহাবুদ্দিন কাজীকে বেদম প্রহার করে। এসময় তার চিৎকারে তার ভা‌তিজা হৃদয় ও আরিফ এগিয়ে আসলে তারাও আহত হন। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ বিষয়ে ওয়ার্ড কাউন্সিলর আজিজুল হক শ‌রিফ বলেন, ‘আমরা কয়েকদিন ধরে এলাকার গণ্যমান্যদের সাথে নিয়ে সুবিধাভোগীদের তালিকা তৈরি করেছি। আমি কয়েক মাস যাবত অসুস্থ। তাই আমি নজরুল ও সাহাবুদ্দিন কে ওদের দুই বংসের সুবিধাভোগীদের আইডি কার্ডগুলো আমার কাছে দিতে বলেছি।এই নিয়ে যে ওদের ভেতর মারামারি কেন হলো আমি জানি না। তবে আমরা বিষয়টি জানার চেষ্টা করছি।

শিবচর থানার পরিদর্শক (তদন্ত) আমির হোসেন সেরনিয়াবাদ বলেন, আমরা ঘটনাটি শোনার পরে ওই এলাকায় পুলিশ পাঠিয়েছি। তবে এখনো কোনো অভিযোগ পাইনি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

5 × one =