বানিয়াচংয়ে এসিল্যান্ড মতিউর খানের অভিযান: জরিমানা 2

বানিয়াচংয়ে এসিল্যান্ড মতিউর খানের অভিযান: জরিমানা

জীবন আহমেদ লিটন, বানিয়াচং : বানিয়াচংয়ের বিভিন্ন বাজারে বিকাল ৫ ঘটিকার পর সরকারী আইন অমান্যকারী ও অযথা ঘোরাফেরাকারীদের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করেছেন বানিয়াচং সহকারী কমিশনার (ভুমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মতিউর রহমান খানের ভ্রাম্যমান আদালত।

বুধবার (৮ এপ্রিল) বিকাল ৫ টার পর ওই অভিযানে ১০ টি ব্যবসা প্রতিষ্ঠানকে ১৭ হাজার ১ শত টাকা অর্থদন্ড দেয়া হয়।

বানিয়াচং থানা পুলিশের একটি দলের সহযোগিতায় স্থানীয় বড়বাজার, গ্যানিংগঞ্জ বাজার, আদর্শ বাজার, ৫/৬ নং বাজার মিনাট, ও বাবুর বাজারে মোবাইল কোর্ট পরিচালনার সময় নির্ধারিত সময় বিকাল ৫ টার পর দোকান খোলা রাখার দায়ে ব্যবসায়ী মশিউর রহমানকে ১০ হাজার, ইমদাদুল হককে ১ হাজার, আশরাফুল হককে ১ হাজার টাকা, আলফু মিয়াকে ৫ শত টাকা, আব্দুল লতিফ মিয়াকে ১ হাজার টাকা, সায়েদ উল্লাকে ২ শত টাকা, সুমি বেগম কে ৪ শত টাকা, হাফিজুর রহমান খানকে ১ হাজার টাকা, আজিজুল হককে ১ হাজার টাকা, আলমগীর মিয়াকে ১ হাজার টাকা অর্থদন্ড করেন।

এ ব্যাপারে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মতিউর রহমান খান জানান, নিজের এবং দশের ভবিষ্যতের কথা বিবেচনা করে সকলকে নিরাপদ গৃহে অবস্থান করার আহবান জানাই।

সকলের সতর্ক অবস্থানই পারে দেশকে নিরাপদ রাখতে।

তিনি করোনাভাইরাস সংক্রমন রোধে নিত্যপণ্য ব্যতির্কে অন্যান্য দোকান বন্ধ ও ওষুধের ফার্মেসী ছাড়া নিত্যপণ্য ব্যবসা প্রতিষ্ঠান বিকাল ৫ টার মধ্যে বন্ধ করে দেওয়ার আহবান জানান।

অন্যতায় আরও কঠোর হওয়ার হুঁশিয়ারি ব্যক্ত করেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

11 − 3 =