রঙিয়াঘোনায় ইসলামী দিগন্ত ফাউন্ডেশনের লিফলেট ও জীবাণুনাশক ৭শতাধিক সাবান বিতরণ 2

রঙিয়াঘোনায় ইসলামী দিগন্ত ফাউন্ডেশনের লিফলেট ও জীবাণুনাশক ৭শতাধিক সাবান বিতরণ

বাঁশখালী প্রতিনিধি: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার দক্ষিণ জলদী রঙিয়াঘোনা এলাকায় বাঁশখালী ইসলামী দিগন্ত ফাউন্ডেশনের উদ্যোগে বাড়ি বাড়ি গিয়ে ৩১ মার্চ মঙ্গলবার লিফলেট বিতরণ ও বাড়ির আশপাশে রাস্তা ও আঙ্গিনায় জীবাণুনাশক স্প্রে সহ পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হাত ধৌতকরণের জন্য সাবান বিতরণ করেন।

ওই সময় লিফলেটসহ ও রাস্তার আশপাশের এলাকায় জীবাণুনাশক স্প্রে এবং ৭শতাধিক জীবাণুনাশক সাবান বিতরণ করেন।

বিশ্বব্যাপী করোনা ভাইরাস আতংকে রাঙিয়াঘোনা এলাকার জনসাধারণের জন্য সমাজিক সংগঠনটি এলাকায় সচেতনতার সৃষ্টির জন্য সহযোগিতার হাত বাড়ান।

ওই সময় সাথে ছিলেন ৯ নম্বর ওয়ার্ড পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র মুহাম্মদ দেলোয়ার হোছাইন, রশিদ আহমদ, হোসেন আহমদ সহ বাঁশখালী ইসলামী দিগন্ত ফাউন্ডেশনের সদস্য নাসির উদ্দিন, আমানুল্লাহ, রশিদ আহমদ, সাহেদ, গিয়াস উদ্দিন, ফয়সাল, হাবিবুল্লাহ মিসবাহ, মিসবাহ উদ্দিন, মহিউদ্দিন, রবিউল আলম, ইউনুস, নাইম, রাশেদ, জামাল, তানভীর, তাওহীদ, সোহেল হাসান রানা, মোহাম্মদ ফয়জুল্লাহ, নাসিরুদ্দিন, মাহবুবুর রহমান, ডাক্তার মিজানুর রহমান, জসিম উদ্দিন, তৌহিদুল ইসলাম, আনিসুর রহমান, ইমরান, হাসান উদ্দিন, নুরুল কাদের, বাদশা মিয়া, সিকদার, আজিজুর রহমান, জহিরুল ইসলাম, আরমান, জাহাঙ্গীর আলম, রফিক আহমদ সহ এলাকার আরো অনেকেই।

৯ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র দেলোয়ার হোছাইন বলেন, করোনায় পুরো বিশ্ব এখন আতঙ্কে এমন সময়ে এলাকার প্রতি ছেলেদের এমন কার্যকর্ম দেখে সত্যিই অবাক হয়েছি। করোনা থেকে বাঁচতে সবচেয়ে প্রধান কাজ হলো সচেতনতা। সচেতনতায় মাধ্যমে আমরা পারি করোনা নামক ভাইরাসকে তাড়াতে। বাঁশখালী ইসলামী দিগন্ত ফাউন্ডেশনের তাদের উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। জনসাধারণের ভালো কাজের জন্য সব সময় আমাকে পাশে পাবেন এবং ভবিষ্যতেও আমি আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

eighteen − eleven =