সাংবাদিকদের পিপিই দিলেন সাবেক বিমান মন্ত্রী 2

সাংবাদিকদের পিপিই দিলেন সাবেক বিমান মন্ত্রী

লক্ষ্মীপুরে করোনাভাইরাস মোকাবেলায় মানুষকে আতংকিত না হয়ে সচেতন থাকার জন্য মাঠে কাজ করে যাচ্ছে লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সাংবাদিকরা।

কিন্তু ঝুঁকিপূর্ণ এ কাজে সাংবাদিকদের ব্যক্তিগত কোনো সুরক্ষা পোশাক ছিল না। এ জন্য মাঠে সক্রিয়ভাবে কাজ করা দুষ্কর হয়ে পড়ে।

এমন খবর শুনে সাংবাদিকদের ব্যক্তিগত সুরক্ষা পোশাক পারসোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করেন লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও সাবেক বিমান মন্ত্রী একেএম শাহজাহান কামাল।

৩০ মার্চ সোমবার বিকেলে সাংবাদিক নেতৃবৃন্দের নিকট ৫০টি মাস্ক ও ১১টি পিপিই হস্তান্তর করেন এমপি’র এপিএস মোঃ বায়েজীদ ভূঁইয়া।

এসময় উপস্থিত ছিলেন, ল²ীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. আবদুল মালেক, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপন, ক্রীড়া ও সমাজ সেবা সম্পাদক আতোয়ার রহমান মনির, সদস্য বিএম সাগর, তাপস সাহা, মোঃ সোহেল রানা প্রমুখ।

বায়েজীদ ভূঁইয়া বলেন, লক্ষ্মীপুরের সাংবাদিকগণ যেকোনো পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে দেখেছি। তারা সব সময় এ জেলার সাধারণ মানুষের পাশে থাকেন। যা প্রশংসার দাবি রাখে।

তিনি বলেন, এমপি শাহজাহান কামাল এর পক্ষ থেকে এর আগে স্বাস্থ্যকর্মী, ফায়ার সার্ভিস, পুলিশ ও অনলাইন সাংবাদিকদের জন্য সুরক্ষা পোশাক, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার দেওয়া হয়েছে।

সবার সম্মিলিত প্রচেষ্ঠায় আমরা এ দুর্যোগ কাটিয়ে উঠতে পারব ইনশাল্লাহ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

four × 3 =