করোনা সচেতনতায় বানিয়াচংয়ে টাস্কফোর্সের অভিযান অব্যাহত 2

করোনা সচেতনতায় বানিয়াচংয়ে টাস্কফোর্সের অভিযান অব্যাহত

জীবন আহমেদ লিটন : কোভিড-১৯ অর্থাৎ করোনাভাইরাস সংক্রমন রোধে জনগণকে সচেতন রাখতে ও সীমিত পরিসরে নিত্যপণ্যের দোকানপাট খোলা রাখা ও অন্যান্য দোকান বন্ধ রাখা এবং জনগণকে সামাজিক দুরত্ব বজায় রাখার বিষয়ে সতর্ক করতে হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায় ৩য় দিনের মত অভিযান ও টহল অব্যাহত রেখেছে প্রশাসন, সেনা ও পুলিশের সমন্বয়ে টাস্কফোর্স।

সোমবার (৩০ মার্চ ২০২০ খ্রিষ্টাব্দ) দুপুর আড়াইটার দিকে বানিয়াচং সহকারী কশিনার (ভুমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মতিউর রহমনা খানের নেতৃত্বে অভিযানে সংযুক্ত ছিলেন ক্যাপ্টেন সিহাবের নেতৃত্বে সেনাবাহিনীর একটি চৌকস দল ও থানার এস আই জুলহাসের নেতৃত্বে পুলিশের একটি দল।

স্থানীয় বড়বাজার, গ্যানিংগঞ্জ বাজারে সচেতনতামুলক যৌথ অভিযান শেষে জাতুকর্ন পাড়ায় হোম কোয়ারেন্টাইনে থাকা বদরুল মিয়ার বাড়িতে গিয়ে হোম কোয়ারেন্টাইন পালন হচ্ছে কি না তাঁর খুঁজখবর নেয়া হয়।।

অপরদিকে প্রশাসন, সেনা ও পুলিশের যৌথ টিমটি সকালে আজমিরীগঞ্জের বিভিন্ন বাজারে প্রচারাভিযান চালায়।

একই সময় হবিগঞ্জ-২ আসনের সাংসদ এডভোকেট আব্দুল মজিদ খানের নেতৃত্বে আজমিরীগঞ্জ উপজেলার বিভিন্ন অঞ্চলে কর্মহীন মানুষের মাঝে ত্রাণের চাল-ডাল ও আলো বিতরণ কর্মসূচীর সূচনা করা হয়।

টাস্কফোর্স প্রধান এসিল্যান্ড ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মতিউর রহমান খান জানান, জাতির ক্রান্তিলগ্নে সকলে মিলেমিশে যার যার দায়িত্ব সঠিকভাবে পালন করলে করোনা নামক মরনঘাতি ভাইরাসের কবল থেকে নিজেকে এবং দেশ ও দেশের মানুষকে রক্ষা করা সম্ভব হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

sixteen − fifteen =