মাওলানা ড. মিজানুর রহমান আজহারী

সাদুল্ল্যাপুরে আজহারীর মাহফিলে লাখো মুসল্লির ঢল

বর্তমান সময়ের আলোচিত বক্তা হজরত মাওলানা ড. মিজানুর রহমান আজহারীর গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় ওয়াজ মাহফিলে লাখো মুসল্লির ঢল নামে।

বুধবার (৮ জানুয়ারি) রাতে সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গা ডিগ্রি কলেজ মাঠে এ মাহফিল শুরু হয়। নলডাঙ্গাবাসীর ব্যানারে মাহফিল এন্তেজামিয়া কমিটি এ সভার আয়োজন করেছে।

মাহফিলে ধর্মপ্রাণ মুসলমানদের মধ্যে দেখা গেছে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা। আজহারীর বয়ান শোনার জন্য সকালে থেকে মাহফিলে দেশের বিভিন্ন এলাকা থেকে লক্ষাধিক মুসল্লির সমাগম ঘটে। মাহফিলস্থলে জায়গা সংকুলান না হওয়ায় অনেকে বিভিন্ন ভবনের ছাদে, গাছের ঢালে এবং টিনের চালে ঝুঁকি নিয়ে ওয়াজ শোনেন।

মাহফিলে সভাপতিত্ব করেন নলডাঙ্গা বায়তুল আমান জামে মসজিদের সভাপতি আলহাজ গোলজার হোসেন মাস্টার। এতে বক্তব্য রাখেন বগুড়া-৭ আসনের সংসদ সদস্য মো. রেজাউল করিম বাবলু, সাদুল্যাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহারিয়ার খান বিপ্লব, নলডাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. তরিকুল ইসলাম নয়ন, তরুণ সমাজসেবক ড. মিজানুর রহমান মাসুম প্রমুখ।

মাহফিল আয়োজক কমিটির সভাপতি জাকিরুল ইসলাম জাকির জানান, এই মাহফিলকে কেন্দ্র করে কয়েকদিন আগে থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়নসহ নানাভাবে প্রচার-প্রচারণা চালানো হয়।

বিকেলে রংপুরের পীরগঞ্জের চতরা এলাকার আলতাবনগরে ওয়াজ-মাহফিল করেন ড. মিজানুর রহমান আজহারী।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

1 × 4 =