৩০ লাখ টাকা ক্ষতিপূরণ পাচ্ছেন মোস্তাফিজ 2

৩০ লাখ টাকা ক্ষতিপূরণ পাচ্ছেন মোস্তাফিজ

গত সোমবার দুপুরে ক্রিকেটারদের ডাকা ধর্মঘটের সমাধান মিলেছে বুধবার রাতে। বোর্ডের শীর্ষকর্তাদের সঙ্গে আলোচনার পর দাবিপূরণের আশ্বাস পেয়ে সাকিব-তামিমরা সরে দাঁড়িয়েছেন ধর্মঘটের সিদ্ধান্ত থেকে।

সব মিলে ক্রিকেটারদের ১৩টি দাবির মধ্যে ১০টি মেনে নেয় বিসিবি। এসব দাবি-দাওয়ার মধ্যে জাতীয় দলের বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমানের রাখা দাবিও উত্থাপিত হয়েছিল। তা ছিল মোস্তাফিজকে আর্থিক ক্ষতিপূরণ দেয়ার দাবি। আর সে দাবিও পূরণের আশ্বাস পেয়েছেন কাটার মাস্টার।

আইপিএলে খেলতে অনুমতিপত্র না দেয়ায় যে আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছেন মোস্তাফিজ, তার পরিপ্রেক্ষিতে ৩০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার সিদ্ধান্ত নিয়েছে বোর্ড।

আইপিএলে ২০১৬ সাল থেকে টানা তিন মৌসুমে খেলেছিলেন মোস্তাফিজ। প্রথম দুবার সানরাইজার্স হায়দরবাদ এবং শেষবার মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে আইপিএল মাতিয়েছেন তারকা ক্রিকেটার। যে কারণে ভারতের এই জাঁকজমক ও ব্যয়বহুল টুর্নামেন্টে তিনি বরাবরই আইকন।

চলতি বছরও আইপিএলের শেষ আসরে দেখা যেতে পারত মোস্তাফিজকে। কিন্তু তাকে এ বছরের আইপিএলে খেলার অনুমতি দেয়নি বিসিবি। কারণ হিসেবে বিসিবির পক্ষ থেকে জানানো হয়, ওয়ানডে বিশ্বকাপের কথা মাথায় রেখে মোস্তাফিজকে আইপিএলে খেলতে যাওয়ার অনুমতি দেয়া হয়নি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

7 + 17 =