সোনার বাংলা এক্সপ্রেসের ধাক্কায় স্বাস্থ্যকর্মী নিহত 2

সোনার বাংলা এক্সপ্রেসের ধাক্কায় স্বাস্থ্যকর্মী নিহত

নরসিংদী শহরের আরশীনগর রেলক্রসিং এলাকায় চট্টগ্রামগামী বিরতিহীন সোনার বাংলা এক্সপ্রেসের ধাক্কায় শাহীন আলম (২৯) নামের এক স্বাস্থ্যকর্মী নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সকাল সোয়া ৯টার দিকে আরশীনগর রেলক্রসিং থেকে ১০০ মিটার দূরে একটি কালভার্টের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শাহীন আলম রায়পুরার নীলক্ষ্যা ইউনিয়নের বীরগাঁও গ্রামের মো. ছিদ্দিক মিয়ার ছেলে। তিনি রায়পুরার দড়িগাও কমিউনিটি ক্লিনিকে কমিউনিটি হেলথ প্রভাইডার হিসেবে কর্মরত ছিলেন।

রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা বলছেন, নরসিংদী শহরের বীরপুর এলাকার রেললাইন সংলগ্ন একটি মেসে ভাড়া থাকতেন শাহীন আলম। আজ সকালে কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে ওই মেস থেকে বেরিয়ে রেললাইন পার হচ্ছিলেন তিনি। রেললাইন পার হওয়ার সময় চট্টগ্রামগামী বিরতিহীন সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন তিনি। ওই সময় ফোনে কথা বলায় ব্যস্ত থাকায় ট্রেন আসার বিষয়টি হয়তো খেয়াল করেননি তিনি।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক শাহ আলম জানান, মুঠোফোনে কথা বলতে বলতে রেললাইন পার হওয়ার সময় এই দুর্ঘটনা ঘটেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

four × one =