সুনামগঞ্জে সাংবাদিক গ্রেফতার 2

সুনামগঞ্জে সাংবাদিক গ্রেফতার

সুনামগঞ্জে ডি‌জিটাল নিরাপত্তা আইনের মামলায় মাহতাব উদ্দিন তালুকদার না‌মের এক সাংবা‌দিক‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ।

সোমবার রাত ২টায় সুনামগঞ্জ শহ‌রের বলাকা এলাকা থে‌কে তা‌কে আটক করা হয় ব‌লে জানান সদর ম‌ডেল থানার ওসি মো.স‌হিদুর রহমান।

মাহতাব উদ্দিন তালুকদার বেসরকারি টেলিভিশন এসএ টি‌ভির সুনামগঞ্জ প্র‌তি‌নি‌ধি ও স্থানীয় দৈ‌নিক হাওরা‌ঞ্চলের কথা’র সম্পাদক ও প্রকাশক।

ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ দেলোয়ার হোসেন জানান, সোমবার রাত ১২টার দিকে ধর্মপাশা থানায় মাহতাব উদ্দিন তালুকদা‌রের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে এক‌টি মামলা দায়ের হয়। মামলা‌টি দায়ের করেন উপ‌জেলার সেলবরষ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেনুয়ার হোসেন খান।

মামলায় অভিযোগ করা হয়, সুনামগঞ্জ-১(তা‌হিরপুর, জামালগঞ্জ, ধর্মপাশা) আসনের সংসদ সদস্য মোয়া‌জ্জেম হো‌সেন রতন‌ দুদ‌কের এক‌টি মামলায় আটক হ‌য়ে‌ছেন এমন একটি মিথ্যা স্ট্যাটাস সামাজিক যোগা‌যো‌গের মাধ্যম ফেসবু‌কে শেয়ার দেন মাহতাব উদ্দিন তালুকদার। মিথ্যা স্ট্যাটা‌সের কার‌ণে সংসদ সদ‌স্যের সম্মানহানি হ‌য়ে‌ছে।

ওসি আরও জানান, ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫,২৯,৩১,৩৫ ধারায় মামলা করা হয়েছে। ধর্মপাশায় মামলা দায়েরের পর সুনামগঞ্জ সদর মডেল থানার পুলিশকে জানালে তারা তা‌কে গ্রেফতার করা হয়।

তবে গ্রেফতারকৃত সাংবাদিক মাহতাব উদ্দিন তালুকদার জানান, সোমবার সন্ধ্যায় তার ফেসবুক আইডি হ্যাক হয়, পরে তা তি‌নি উদ্ধার ক‌রেন, তি‌নি সংসদ সদস্য কে নিয়ে কোন স্ট্যাটাস দেন নি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

3 × two =