সুনামগঞ্জে ছাত্রদলের শতাধিক মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ 2

সুনামগঞ্জে ছাত্রদলের শতাধিক মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

আল-হেলাল : 
করোনাভাইরাসের সংক্রমণ রোধে সুনামগঞ্জ জেলা শহরের বিভিন্ন জায়গায় এক শতাধিক মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন ছাত্রদলের নেতাকর্মীরা।

সোমবার (৩০মার্চ) সকালে সুনামগঞ্জ জেলা ছাত্রদলের আয়োজনে জেলা শহরের উত্তর আরপিননগর পয়েন্ট, পশ্চিম বাজার পয়েন্ট, মধ্যবাজার এলাকায় ঘুরে ঘুরে মাস্ক বিতরণের পাশাপাশি জীবাণুনাশক ওষুধ ছিটান তারা।

এ ব্যাপারে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক মো.রায়হান উদ্দিন বলেন, সবসময় যেকোন প্রয়োজনে স্বেচ্ছাসেবী হয়ে জনগনের পাশে আছে ছাত্রদল,পৌরবাসীকে সচেতন ও শহরকে জীবানুমুক্ত করতে শহরের আনাচে কানাচে ও সড়কে চলাচলকারী পরিবহনে জীবনুনাশক ছিটানো হচ্ছে।

করোনা প্রতিরোধে সকল কার্যক্রম অব্যাহত থাকবে। করোনা ভাইরাস কে ভয় না পেয়ে প্রতিরোধ করা, সচেতন থাকা ও প্রয়োজন ছাড়া বাসার বাইরে বের না হওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, অসহায় মানুষের পাশে আমরা আছি থাকব, যে কোন সমস্যায় বা দুর্যোগে আপনারা কাউকে পাশে পান আর না পান ছাত্রদল অতিতে যেমন আপনাদের পাশে ছিল টিক তেমনি সব সময় আপনাদের পাশে থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক সুয়েব আহমদ,জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম-সম্পাদক মনাজ্জির হোসেন, সেচ্ছাসেবক দলের সহ-সভাপতি সুহেল মিয়া, যুগ্ম-সম্পাদক আবুল কাসেম দুলু,জেলা যুবদলের সহ-সভাপতি আমানুল হক রাসেল, যুগ্ম-সম্পাদক মমিনুল হক কালারচান, জেলা ছাত্রদলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম, সদস্য সচিব তারেক মিয়া, যুগ্ম-আহ্বায়ক মুমিত ইসলাম, হুশিয়ার আলম, উবায়দুল ইসলাম, আনোয়ার আলম, রমজানুল করিম পাপন, নাছিম চৌধুরী, সুজাত মিয়া, জেলা ছাত্রদলের সদস্য মিশুক আহমেদ, খায়রুল হাসান সাজু, ওমর ফারুক, শামসুর রহমান, নাঈম আহমদ শিশির, সদরুল আমিন,নমুজিবুর রহমান, সেচ্ছাসেবক দলের প্রচার সম্পাদক বিকাশ দাস, সেচ্ছাসেবক নেতা সাগর, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক ফজলুল করিম ফয়জুল,জেলা ছাত্রদল নেতা শাহ রাহুল, শ্রাবণ, আসগর, নাঈম,ফয়সল আহমেদ,সাদিকুর রহমান চৌধুরী, আতাউল করিম, শাহনেওয়াজ সৌরভ মুবিন, শাহাব উদ্দিন, লিকন আহমেদ, রাজিবুর রহমান জুমন, বিজয় আহমেদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

two × 1 =