সিলেটে পেঁয়াজ বিক্রি নিয়ে দুইজন গুলিবিদ্ধ 2

সিলেটে পেঁয়াজ বিক্রি নিয়ে দুইজন গুলিবিদ্ধ

সিলেট নগরীর রিকাবিবাজারে টিসিবির পেঁয়াজ বিক্রির দীর্ঘ লাইনে ধাক্কাধাক্কিতে পুলিশের ‘মিস ফায়ারে’ নারীসহ ২ পথচারী আহত হয়েছেন।

সোমবার (১৮ নভেম্বর) দুপুর আনুমানিক ১ টার দিকে এ ঘটনা ঘটে।

আহত দুইজন হলেন- হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার বাসিন্দা আলেয়া বেগম। তিনি বর্তমানে নগরীর আপন টাওয়ারে বসবাস করছে। আর অপর একজন হলেন মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার বাসিন্দা চন্দ্রকান্ত সিংহ। তিনি নগরীর ভাতালিয়া এলাকায় মেয়ের বাসায় বেড়াতে এসেছিলেন।

তবে এদের মধ্যে চন্দ্রকান্ত সিংহের হাতে গুলি লেগেছে আর আলেয়া বেগম মানুষের ধাক্কাধাক্কিতে পায়ে আঘাত পেয়েছেন বলে সিলেট ভয়েসকে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানার ওসি তদন্ত রিতা বেগম।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ১০টার পর থেকে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টি‌সি‌বি) উদ্যোগে ৪৫ টাকা দরে রিকা‌বিবাজার ছাড়াও নগরীর ক্বীন‌ ব্রিজের নিচে ও বঙ্গবীর পয়েন্টে পেঁয়াজ বিক্রি শুরু হয়। একপর্যায়ে ধাক্কাধা‌ক্কি শুরু হলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে।

মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানার ওসি (তদন্ত) রিতা বেগম বলেন, গেটে পুলিশ ডিউটি করছিলো। মূলত মানুষের লাইন দীর্ঘ হওয়ার কারণে হঠাত করে ধাক্কাধাক্কি শুরু হয়। এসময় আমাদের একজন পুলিশ কনস্টেবলের সাথে ধাক্কা লেগে শটগান থেকে মিসফায়ার হয়ে গুলি বের হয়ে যায়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

four × four =