সাভার ও আশুলিয়ায় সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ 2

সাভার ও আশুলিয়ায় সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

শাকিল খান ::করোনাভাইরাসের প্রভাবে উদ্ভূত পরিস্থিতিতে অসহায় ও দু:স্থদের মাঝে বিভিন্ন সংগঠনের উদ্যোগে পৃথক স্থানে আলাদাভাবে বাজার, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও হ্যান্ড গ্লোভস বিতরণ করা হয়েছে।

সেই সাথে সতর্কতা ও সচেতনতার বার্তা ছড়িয়ে দিচ্ছে এসব দুস্থ মানুষের মাঝে।

রোববার (২৯ মার্চ) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সাভার ও আশুলিয়ার বিভিন্ন এলাকায় চাল, ডাল, আলু, পিঁয়াজসহ অসহায় ও দুস্থদের মাঝে বিতরণ করেন স্বেচ্ছাসেবী সংগঠন শিমুলিয়া নবীন সংঘ, আশুলিয়া স্বেচ্ছাসেবক লীগ, সাভার পৌর মেয়র, আশুলিয়ার ধামসোনা ইউপি চেয়ারম্যান।

স্বেচ্ছাসেবী সংগঠন শিমুলিয়া নবীন সংঘের উদ্যোগে আশুলিয়ার রণস্থল বটতলায় শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবিএম আজাহারুল ইসলাম সুরুজ এ মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

পরে শিমুলিয়া নবীন সংঘের সভাপতি দেলোয়ার হাসান ও সাধারণ সম্পাদক সাংবাদিক তুহিন আহামেদ এর যৌথ উদ্যোগে প্রায় দুই শতাধিক মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

আশুলিয়া স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আশুলিয়ার ধলপুরের শিকদারবাগ হ্যাচারির মোড় এলাকায় প্রায় শতাধিক দুস্থ ও কর্মহারা মানুষের মাঝে চাল, ডাল ও পিঁয়াজ বিতরণ করা হয়।

এসময় ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুম পারভেজ, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহীদুল্লাহ মুন্সী ও আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি মো. মনির হোসেন উপস্থিত থেকে এসব ভোগ্যপণ্য বিতরণ করেন।

এদিকে সাভার পৌরসভার ৬ নং ওয়ার্ডের দরিদ্র মানুষের মাঝে নিজ তহবিল থেকে প্রায় ৫ শতাধিক দরিদ্রের মাঝে চাল বিতরণ করেন সাভার পৌর মেয়র আলহাজ্ব আব্দুল গণি।

এছাড়া আশুলিয়ার ধামসোনা ইউপি চেয়ারম্যান মো. সাইফুল ইসলামের উদ্যোগে ইউনিয়নে করোনার প্রভাবে কর্মহীন বিভিন্ন মানুষের মাঝে চাল বিতরণ করা হয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

one × 2 =