সানি লিওনের সঙ্গে ঝড় তুলবেন বাংলাদেশি শান্ত! 2

সানি লিওনের সঙ্গে ঝড় তুলবেন বাংলাদেশি শান্ত!

ঢাকাই চলচ্চিত্রে উঁকি দিয়েছে নতুন মুখ শান্ত। কে এই শান্ত? বৃহস্পতিবার থেকে আলোচনার কেন্দ্রে তিনি। গতকালই বিক্ষোভ চলচ্চিত্রের একটি পোস্টার প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

এই পোস্টারে প্রকাশিত হয়েছে শান্তর চেহারা। রাগী ভঙ্গিতে ঘুরে তাকিয়েছেন শান্ত। সেটাকে রাগী না বলে ‘প্রোটেস্ট’ ও বলা যেতে পারে। কেননা পোস্টারে লেখা ‘আই নট অ্যা রোড, আই অ্যাম অ্যা স্টুডেন্ট। স্টপ অ্যাকসিডেন্ট।’

এই লুকে শান্তকে উপস্থাপন করা হয়েছে। জানা গেছে, বিক্ষোভ ছবিতে শান্তর নায়িকা টালিগঞ্জের শ্রাবন্তী। ঘটনা এখানেই শেষ নয়, রয়েছে আরো চমক। ইতোমধ্যে ‘বিক্ষোভ’ ছবিতে সানি লিওন আইটেম গানে পারফর্ম করবেন- এ কথা শোনা গিয়েছিল। সেই আইটেম গানের শুটিং এরইমধ্যে সম্পন্ন হয়েছে হয়েছে। আর সানি লিওনের বিপরীতে যিনি পারফর্ম করেছেন তিনি শান্ত।

বিক্ষোভ ছবিটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনী। রনী বলেন, ‘চলতি মাসের ৯ থেকে ১১ তারিখ পর্যন্ত মুম্বাইয়ে সানি লিওনের আইটেম গানের দৃশ্য ধারণ করা হয়েছে।

এখন বিক্ষোভ টিম ঢাকায়। ইতোমধ্যে আমাদের সাথে যোগ দিয়েছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী। তিনি দেশে থাকবেন আগামী ২৭ সেপ্টেম্বর পর্যন্ত। এই সময়ে গাজীপুর-ঢাকা সহ আশপেশের লোকেশনে দৃশ্য ধারণ করা হবে।’

বিক্ষোভ ছবিতে অভিনয় করা শান্ত প্রসঙ্গে শামীম আহমেদ রনী বলেন, ‘শান্ত ভালো পারফর্মার, ভালো করছেন তিনি। শান্ত রাজধানীর শান্তিনগরের হাবিবুবুল্লাহ বাহার কলেজে পড়ছেন।’

তবে শান্ত ওই কলেজে ইন্টারমিডিয়েটে পড়ছেন নাকি অনার্সে পড়ছেন এ বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি নিয়ে রনীও কথা বলতে চাননি। তবে একটি সূত্র বলছে শান্ত ইন্টারমিডিয়েটে পড়ছেন।

আরেকটি সূত্রের দাবি শান্ত ক্যামব্রিয়ান কলেজে ইন্টারমিডিয়েটে পড়েছেন হাবিবুল্লাহ বাহার কলেজে তিনি অনার্সে ভর্তি হয়েছে। এ বিষয়ে শান্তর কোনো বক্তব্য পাওয়া যায়নি। জানা গেছে, শান্ত উত্তম আকাশের আরো একটি ছবিতে অভিনয় করেছেন। প্রেম চোর নামের এই ছবিটি এখনো প্রক্রিয়াধীন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

four + 14 =