সঙ্গীত জগতে নাম লেখালেন বগুড়ার কন্যা সঞ্চিতা 2

সঙ্গীত জগতে নাম লেখালেন বগুড়ার কন্যা সঞ্চিতা

শত বাধা-বিপত্তি আর চ্যালেঞ্জ অতিক্রম করে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছতে ছুটে চলেছেন স্বপ্নচারী তরুণী বগুড়ার কন্যা নাট্যকর্মী সঞ্চিতা রাণী দত্ত। জীবনে চলার পথে অনেক কাঠগড় পেরিয়ে এ পর্যন্ত এসেছেন তিনি। শুরুটা হয়েছিলো ২০১৭ সালে “লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ – ২০১৭” এ ২য় রানার্স আপ দিয়ে ।

অবশ্য প্রথমদিকের পথচলাটা তার জন্য তেমন একটা সহজ ছিলো না। অনেক বাধা পেরিয়ে নিজ মেধায় আজ তিনি নিজেকে যোগ্য হিসেবে প্রমাণ করেছেন। বগুড়ার কন্যা থিয়েটারের নাট্যকর্মীর পাশাপাশি একাধিক ভিসি, নাটকে অভিনয় করছেন তিনি।

সঙ্গীত জগতে নাম লেখালেন বগুড়ার কন্যা সঞ্চিতা 3
সঞ্চিতা রাণী দত্ত। ছবি : ফেসবুক

অভিনয়ের পাশাপাশি বগুড়া জজ কোর্টে শিক্ষানবীশ আইনজীবীও তিনি।

বর্তমান প্রজন্মের তরুণ এই অভিনেত্রী সম্প্রতি কাজ শেষ করেছেন আরটিভির জন্য নির্মিত ধারাবাহিক নাটকে। যার নাম তোলপাড়। তবে এবার দর্শক-শ্রোতাদের সামনে তিনি এসেছেন ভিন্ন পরিচয়ে। নায়িকা থেকে তিনি দর্শকদের সামনে হাজির হচ্ছেন গায়িকার পরিচয়ে।

এর আগে প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মাল্টিমিডিয়ার ব্যানারে প্রকাশিত হয়েছে সঞ্চিতার প্রথম গান ‘মায়ার শরীর’। ছোটোবেলা থেকেই গান শিখেছেন সঞ্চিতা। কিন্তু মৌলিক গানে এবারই তার অভিষেক হলো।

গানের ভিডিওতে সঞ্চিতার সঙ্গে অভিনয় করেছেন নাঈফ তাহসিন। মিজু ক্রিয়েশনের প্রযোজনায় ভিডিওটির সম্পাদনা ও রঙবিন্যাস করেছেন রনি শিকদার জিতু।

সঙ্গীত জগতে নাম লেখালেন বগুড়ার কন্যা সঞ্চিতা 4
সঞ্চিতা রাণী দত্ত। ছবি : ফেসবুক

নট এ লাভ স্টোরি শীর্ষক শর্টফিল্মের জন্য নির্মিত এই গানটি লেখার পাশাপাশি ভিডিও পরিচালনা করেছেন স্ম্যাক আজাদ।গানের সুর করেছেন আহমেদ মুনীফ ও সঙ্গীত পরিচালনা করেছেন দীন ইসলাম শাহরুখ।

গানটি নিয়ে সঞ্চিতা বলেন, ‘সবসময়ই গুনগুন করে গাই। আর শেখাটা ছোটোবেলা থেকেই। ক্যামেরার সামনে কাজ শুরু করায় গান নিয়ে সেভাবে ভাবা হয়নি। এবার একটি শর্টফিল্ম করতে গিয়ে গানটি গেয়ে ফেললাম। মিউজিক ভিডিওতেও কাজ করেছি আমি। খুব শীঘ্রই গানটি মুক্তি পাবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

eight − 1 =