শ্রীপুরে স্কুলশিক্ষক বাবাকে খুন করলো ছেলে 2

শ্রীপুরে স্কুলশিক্ষক বাবাকে খুন করলো ছেলে

গাজীপুর জেলার শ্রীপুরে প্রতিবন্ধী স্কুলশিক্ষক বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তারই ছেলের বিরুদ্ধে। সোমবার রাত ১টার দিকে উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের লতিফপুর গ্রামে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত ওই শিক্ষকের নাম আব্দুল ওয়াদুদ ওরফে বাবুল মাস্টার (৫৫)। তিনি একই গ্রামের মৃত আব্দুল রশিদ মাস্টারের ছেলে এবং শ্রীপুরের পার্শ্ববর্তী কাপাসিয়া উপজেলার তরগাঁও কোহিনুর বালিকা উচ্চ বিদ্যালয়ের গণিত বিষয়ের শিক্ষক ছিলেন। বাবুল মাস্টার ডান পায়ে কৃত্রিম পা লাগিয়ে চলাচল করতেন।

এ ঘটনায় অভিযুক্ত তার ছেলে ইমরান হাশমি রাতুলকে (২৬) আটক করেছে পুলিশ। তিনি রাজধানীর উত্তরার ডেফোডিল ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

গোসিঙ্গা ইউনিয়ন পরিষদের সদস্য খোরশীদ আলম (রফিক প্রধান) জানান, রাতুল প্রায়ই টাকার জন্য বাবার সঙ্গে ঝগড়া করতো। বাবুল মাস্টার প্রতি মাসে রাতুলের চাহিদা মোতাবেক টাকা দিতেন। অতিরিক্ত টাকা দিতে অপারগতা প্রকাশ করলেই তাদের মধ্যে ঝগড়া হতো।

শ্রীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

nineteen + four =