শাকিব খানের সাথে জুটি বাধবেন নার্গিস ফাখরি 2

শাকিব খানের সাথে জুটি বাধবেন নার্গিস ফাখরি

শাকিব খানের সাথে জুটি বাধবেন নার্গিস ফাখরি । শনিবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর একটি পাঁচতারা হোটেলে টিএম ফিল্মসের আনুষ্ঠানিক উদ্বোধনী আয়োজনে তেমনটাই ইঙ্গিত দিয়েছেন প্রতিষ্ঠানটির কর্ণধার কৌশিক হোসেন তাপস

প্রথমবারের মতো ঢাকায় এসেছিলেন হলিউড-বলিউড তারকা নার্গিস ফাখরি। বিশ্ব শান্তি দিবসে ঢাকার মঞ্চে ‘মিউজিক ফর পিস’ বা শান্তির জন্য সংগীত শীর্ষক আয়োজিত অনুষ্ঠানে এক মঞ্চে উপস্থিত হন দেশের জনপ্রিয় বহু তারকা। এ সমাবেশে উপস্থিত ছিলেন ‘রকস্টার’খ্যাত এই বলিউড অভিনেত্রীও।

এই কনসার্টের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো নতুন সিনেমা প্রযোজনা সংস্থা টিএম ফিল্মস। ২০২০ সাল থেকে প্রতিষ্ঠানটি নিয়মিত বড়পর্দায় সিনেমা প্রযোজনা করতে যাচ্ছে। আর এই প্রতিষ্ঠানের ব্যানারে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে নার্গিস ফাখরি অভিনয় করবেন বলেও ইঙ্গিত দেওয়া হয় অনুষ্ঠানে।

অনুষ্ঠানে টিএম ফিল্মসের যাত্রা ঘোষণা করেই সংস্থাটির কর্ণধার কৌশিক হোসেন তাপস নার্গিস ফাখরিকে নিয়ে শাকিব খানকে প্রশ্ন করেন, “ধরুন আপনার পাশে যিনি দাঁড়িয়ে আছেন তার বিপরীতেই যদি আপনাকে পেতে চাই?”

জবাবে শাকিব খান বলেন, “নার্গিস ফাখরি তার বক্তব্যে বলেছেন, বিষয়টা গোপন থাক। আমিও বলতে চাই বিষয়টা গোপন থাকুক। এখনই সব বলে না দেই। তবে অবশ্যই কাজ করবো।” তার পরপরই পাশে দাঁড়ানো ফাখরিকে প্রশ্ন ছুঁড়ে দেন শাকিব, “রাইট ফাখরি?” তখন নার্গিস ফাখরি সম্মতিসূচক মাথা নাড়েন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

6 + ten =