যৌতুকের দাবীতে ফুলবাড়ীতে স্ত্রীকে হত্যা 2

যৌতুকের দাবীতে ফুলবাড়ীতে স্ত্রীকে হত্যা

মেহেদী হাসান উজ্জল, ফুলবাড়ী :
দিনাজপুরের ফুলবাড়ীতে স্বারতী রানী মহন্ত (২৮) নামের এক গৃহবধুকে তার স্বামী গৌরাঙ্গ চন্দ্র মহন্ত যৌতুকের দাবীতে শ্বাসরোধ করে হত্যার ঘটনা ঘটেছে। এঘটনায় ঘাতক স্বামীকে আটক করেছে পুলিশ।

পুলিশের হাতে আটক ঘাতক স্বামী গৌরাঙ্গ চন্দ্র মহন্ত উপজেলার বেতদিঘী ইউনিয়নের মাদিলাহাট বাজারের চিন্তামন/মহালীপাড়া এলাকার গোপাল চন্দ্র রায়ের ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত শনিবার (১৬ই মে) দিবাগত রাতে স্বামী গৌরাঙ্গ চন্দ্র মহন্ত যৌতুকের দাবীতে তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ গতকাল রোববার সকালে অভিযান পরিচালনা করে উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর ঘোয়ালপাড়া এলাকায় পালিয়ে থাকা ঘাতক স্বামী গৌরাঙ্গ চন্দ্র মহন্তকে আটক করে থানায় নিয়ে আসেন ।

এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর মর্গে প্রেরন করে।

ফুলবাড়ী থানা ওসি তদন্ত মাহামুদুল হাসান জানান,হত্যার ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে পালিয়ে থাকা ঘাতক স্বামী গৌরাঙ্গ চন্দ্র মহন্তকে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাস করলে শ্বাসরোধে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেন।

এঘটনায় পরেরদিন ১৭ মে নিহত গৃহবধুর পিতা মুকুল চন্দ্র মহন্ত বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন। যার মামলা নং- (০৭)।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ফখরুল ইসলাম বলেন, প্রাথমিক জিঙ্গাসাবাদে জানা গেছে অটক স্বামী গৌরাঙ্গ চন্দ্র মহন্ত যৌতুকের দাবীতে তার স্ত্রী স্বারতী মহন্তকে শারিরিকভাবে নির্যাতন করতে করতে এক পর্যায়ে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়।

পরে পুলিশ অভিযান তাকে আটক করে এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পেরন করেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

9 − 6 =