ম্যাজিস্ট্রেট ও সেনা অভিযানে আজমিরীগঞ্জে জরিমানা 2

ম্যাজিস্ট্রেট ও সেনা অভিযানে আজমিরীগঞ্জে জরিমানা

জীবন আহমেদ লিটন : দেশের বিদ্ধমান সংকটময় পরিস্থিতিতে জনগণ সামাজিক দূরত্ব ও ঘরে থাকার আইন অমান্য এবং অবাধে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার কারনে সারা দেশের ন্যায় কঠোর অবস্থান নিয়েছে বানিয়াচং ও আজমিরীগঞ্জের প্রশাসন ও সেনাবাহিনী।

নিয়মিত অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার (০২ এপ্রিল ২০২০ খ্রিষ্টাব্দ) সকাল ১০ টা থেকে আজমিরীগঞ্জ উপজেলার বিভিন্ন বাজারে বানিয়াচংয়ের এসিল্যান্ড ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মতিউর রহমান খানের নেতৃত্বে প্রশাসন সেনা ও পুলিশের যৌথ প্রচারাভিযান ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এতে সেনাবাহিনীর লেফটেন্যান্ট আজওয়াদের নেতৃত্বে এক প্লাটুন সেনা সদস্য ও আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন তরফদারের নেতৃত্বে পুলিশের একটি টিম অংশ নেয়।

এসময় করোনাভাইরাস সংক্রমন রোধে সীমিত পরিসরে দোকান খোলা ও গণজমায়েত এড়িয়ে সামাজিক দূরত্ব বজায় রাখা, হোম কোয়ারেন্টাইন আইন মেনে চলা এবং বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হতে জনসাধারণকে অনুরোধ জানানো হয়।

এদিকে আইন অমান্য করে আজমিরীগঞ্জ বাজার, সলোরি বাজার, কাকাইলছেও বাজার, শিবপাশা বাজারে নিত্যপণ্য ব্যতির্কে অন্যান্য রকমারি দোকান খোলা রাখার দায়ে ৮ টি প্রতিষ্ঠানকে মোট ৯ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

দন্ডিতরা হলেন, ব্যবসায়ী কালিপদ দাসকে ১ হাজার, সুরবিন্দ রায়কে ৫ শত, চক্র রায়কে ৫ শত টাকা, দেবাশীষ রায়কে ১ হাজার টাকা, জিয়াউর রহমনকে ১ হাজার টাকা।

এছাড়া আদেশ অমান্য করে ট্রাকে করে যাত্রী পরিবহন করায় আবুল হাশিমকে ১ হাজার টাকা, শাহিন মিয়াকে ২ হাজার টাকা এবং সাজু মিয়াকে ২ হাজার টাকা অর্থদন্ড করা হয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

1 × five =