মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের মানববন্ধন 2

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের মানববন্ধন

দৈনিক জনতা পত্রিকায় সংবাদ প্রকাশের জেরে পত্রিকার সম্পাদক আহ্সান উল্লাহ, প্রকাশক ছৈয়দ আন্ওয়ার ও সিনিয়র রিপোর্টার হাবিবুর রহমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে হয়রানিমূলক মামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব। স্থানীয় চৌমোহনা চত্বরে ২৩ সেপ্টেম্বর সকালে তারা এ মানববন্ধন পালন করে।

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও দৈনিক জনতার মৌলভীবাজার প্রতিনিধি মো: জাফর ইকবাল এর সভাপতিত্বে ও অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশাইিদ আহমদ এর পরিচালনায় মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, সংগঠনের সহ-সভাপতি সুধাংশু শেখর হালদার (দৈনিক জনবাণী), প্রচার সম্পাদক এ কে অলক (ডেইলী বাংলাদেশ টুডে, দৈনিক করতোয়া), সংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত খাঁন (দৈনিক নতুন দিন), যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ ময়নুল ইসলাম রবিন (দৈনিক প্রজন্ম), সহ-সংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম (দৈনিক খবর পত্র), অর্থ সম্পাদক মুকিত ইমরাজ (দৈনিক প্রাণের বাংলাদেশ), সিনিয়র সদস্য মঈনুল হক (অনাবিল সংবাদ), তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক রুবেল রানা চৌধূরী (দৈনিক ভোরের দর্পন, ডেইলি ইন্ডাস্ট্রি), এস এ চৌধূরী জয় (সভাপতি কমলগঞ্জ অনলাইন প্রেসক্লাব), দূর্নীতি মুক্তকরন বাংলাদেশ ফোরামের সংগঠনিক সম্পাদক সাংবাদিক চিনু রঞ্জন তালুকদার (দৈনিক ঘোষনা), দূর্নীতি মুক্তকরন বাংলাদেশ ফোরামের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক এম,এ,সামাদ, সোহেল আহমদ (দৈনিক মৌমাছি কন্ঠ), মখলিছুর রহমান ও আলকাছ হাজারী প্রমূখ।

উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা ষড়যন্ত্র ও হয়রানিমূলক মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদ ও তীব্র নিন্দা জানান। এবং অবিলম্বে নি:শর্ত ভাবে হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

উল্লেখ্য গত ১৫ মার্চ দৈনিক জনতা পত্রিকায় হবিবুর রহমানের লেখা শাহজালালে সোনা ও মুদ্রা চোরাচালান চক্রের সন্ধান পেয়েছে পুলিশ শিরোণামে সংবাদ প্রকাশিত হয়েছিল।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

15 + 3 =