মেঘনার ব্লকের মালামাল চুরি করে ঘর নির্মাণ ও বিক্রি 2

মেঘনার ব্লকের মালামাল চুরি করে ঘর নির্মাণ ও বিক্রি

ভোলা পানি উন্নয়ন বোর্ডের এম.এল.এস.এস (পিয়ন) মো: ইব্রাহীম দীর্ঘ দিন ধরে মেঘনার ব্লকের কাজের সিমেন্ট, বালু ও পাথর নিয়ে এসে নিজের ঘর নির্মাণ এবং কিছু মালামাল বিক্রি করার অভিযোগ পাওয়া গেছে।

গত শনিবার রাতে স্থানীয় থানা পুলিশ ৪৬ বস্তা সিমেন্ট, বালু ও পাথর এবং ব্লকের কাজের জন্য মিশ্রিত মালামাল উদ্ধার করে স্থানীয় ইউপি মেম্বারের জিম্মায় রাখেন।

সূত্রমতে জানা গেছে, ভোলা পানি উন্নয়ন বোর্ডের এম.এল.এস.এস (পিয়ন) মো: ইব্রাহীম দীর্ঘ দিন যাবত মেঘনায় ব্লকের চলমান কাজের সাইট থেকে দীর্ঘ দিন সিমেন্ট, বালু ও পাথর রাতের আধারে চুরি করে এনে তার ঘর নির্মাণ কাজে ব্যয় করেন।

এছাড়া কিছু মালামাল বিক্রিও করেন। এ ব্যক্তি পানি উন্নয়ন বোর্ডের কর্মচারী পরিচয় দিয়ে এ কাজ করেন।

এ ইব্রাহীম মেঘনার এসাক মোড় এলাকায় ব্লকের সাইডের দায়িত্ব রয়েছে। এ সুযোগে সাইড থেকে রাতে ট্রাক ভর্তি করে এসকল মাল নিয়ে আসে।

এমন অভিযোগের ভিত্তিতে গতকাল সন্ধ্যায় ইব্রাহীমের বোরহানউদ্দিন কুতুবা ইউনিয়নের মিলন বাজার সংলগ্ন মোল্লা বাড়ীতে গিয়ে ৪৬ বস্তা ক্রাউন সিমেন্ট, পাথর, বালু ও ব্লকের জন্য মিশ্রিত মালামাল বোরহানউদ্দিন থানা পুলিশ উদ্ধার করে স্থানীয় ইউপি মেম্বারের জিম্মায় রাখেন। টের পেয়ে বাসায় থেকে সরে যান ইব্রাহীম।

এব্যাপারে ভোলা পানি উন্নয়ন বোর্ডের এম.এল.এস.এস (পিয়ন) মো: ইব্রাহীম সাংবাদিকদের কে ক্ষিপ্ত হয়ে বলেন, আপনারা আমার বাসায় আসলেন কেন।

এব্যাপারে এস.আই দোলোয়ার হোসেন বলেন, ঘটনাস্থলে গিয়ে ৪৬ বস্তা ক্রাউন সিমেন্ট, ব্লকের পাথর, বালু ও ব্লকের মিশ্রিত মালামাল স্থানীয় মেম্বারের জিম্মায় রাখা হয়েছে।

পরবর্তীতে উপজেলা নির্বাহি অফিসারের নির্দেশক্রমে ব্যবস্থা গ্রহন করা হবে।

-আবদুল মালেক

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

six + 20 =