মানিকগঞ্জে গলাকাটা নারীর মরদেহ উদ্ধার 2

মানিকগঞ্জে গলাকাটা নারীর মরদেহ উদ্ধার

মানিকগঞ্জের সিংগাইরে হাসিনা বেগম (৫৫) নামে এক গৃহবধুর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। তবে পরিবারের দাবী তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

নিহত হাসিনা বেগম উপজেলার বলধারা ইউনিয়নের খুয়ামুড়ি গ্রামের কৃষক আব্দুর রহমানের স্ত্রী। তিনি এক ছেলে ও মেয়ে সন্তানের জননী।

নিহতের ছেলের বউ শাবানা জানান, তার স্বামী কুয়েত প্রবাসী। সন্ধ্যার পরে তিনি ও তার শাশুড়ি আলাদা দুই ঘরে অবস্থান করছিলেন। রাত আনুমানিক ১০টার দিকে তার শ্বশুড় বাড়িতে এসে তার ঘরে শাশুড়িকে দেখতে পায়না। পরে খোঁজাখুজি করে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে একটি ধান খেতে তার জবাই করা মরদেহ দেখতে পায়। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়।

নিহত হাসিনার ভাসুর (স্বামীর বড় ভাই) অভিযোগ করে বলেন, দু’জন প্রতিবেশীর সাথে তাদের জমি নিয়ে বিরোধ ছিল। এ নিয়ে আদালতে মামলাও চলমান রয়েছে। এর জের ধরে এই হত্যাকান্ড সংঘটিত হতে পারে।

সিংগাইর থানার এসআই মিরাজুল ইসলাম জানান, পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের পরেই হত্যার প্রকৃত কারণ জানা যাবে। এঘটনায় পরিবারের পক্ষ থেকে একটি মামলার প্রস্তুতি নিচ্ছে বলে ওই পুলিশ কর্মকর্তা আরও জানান।

মো. ইউসুফ আলী

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

8 − one =