বানিয়াচং হবিগঞ্জ সড়কের শুটকি ব্রীজ দিয়ে ৫ দিন বন্ধ থাকবে যান চলাচল 2

বানিয়াচং হবিগঞ্জ সড়কের শুটকি ব্রীজ দিয়ে ৫ দিন বন্ধ থাকবে যান চলাচল

বানিয়াচং-হবিগঞ্জ সড়কের ঝুঁকিপূর্ণ শুটকি ব্রীজ মেরামতের জন্য ৫ দিন বন্ধ থাকবে যানবাহন চলাচল। গত বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) বানিয়াচং উপজেলার মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভায় উপস্থিত হয়ে ৭ দিনের সময় চান হবিগঞ্জ জেলা সড়ক ও জনপথ বিভাগের প্রতিনিধিরা।

এ সময় হবিগঞ্জ-২ আসনের সাংসদ এ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি জানান বেশীদিন যাবৎ মেরামতের কাজ চললে জনগণের ভোগান্তি বেশী হবে। তাই খুব দ্রুততার সাথে মেরামতের কাজ শেষ করতে হবে। এসময় প্রতিনিধিরা ৫ দিনের সময় চেয়ে নেন। আইন শৃঙ্খলা কমিটির পক্ষ থেকে আগামী মঙ্গলবার থেকে শনিবার পর্যন্ত সেতু মেরামতের সময় দেয়া হয়।

সড়ক ও জনপথ বিভাগের প্রতিনিধিরা জানান, আইন শৃঙ্খলা কমিটির অনুমতি সাপেক্ষে আগামী মঙ্গলবার থেকে শনিবার পর্যন্ত ৫ দিন শুটকি সেতু মেরামতের কাজ চলবে। প্রতিদিন সকাল ৮ টা থেকে সন্ধা ৬ টা পর্যন্ত মেরামতের কাজ চলবে বলে জানান তারা। সন্ধা ৬ টার পর থেকে যানবাহন চলাচল করতে পারবে। মেরামতকালীন সময়ে পায়ে হেটে সেতু পাড়াপাড় করতে পারবেন জনসাধারণ।

তবে ৫ টনের অধিক ভারী যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা রয়েছে। ৫ টনের অধিক যানবাহনগুলি বিকল্প সড়ক দিয়ে চলাচলের পরামর্শ দেয়া হয়। কেউ যদি ৫ টনের অধিক যানবাহন নিয়ে সেতু পাড়াপাড় হয় তাঁর বিরুদ্ধে কঠোর আইনি পদক্ষেপ নেয়া হবে বলে জানায় আইন শৃঙ্খলা কমিটি।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

two × 4 =