বানিয়াচংয়ের ডোবায় ভেসে উঠা যুবকের মরদেহ উদ্ধার 2

বানিয়াচংয়ের ডোবায় ভেসে উঠা যুবকের মরদেহ উদ্ধার

হবিগঞ্জের বানিয়াচং সদরে ডোবা থেকে এমরান মিয়া (২৮) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ৩ নং দক্ষিণ পশ্চিম ইউনিয়নের জাতুকর্নপাড়া মহল্লার গাজী রহমানের পুত্র। গতকাল রবিবার বিকাল সাড়ে ৩ টায় শরীফ উদ্দিন সড়কের পাশ^বর্তী ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পুলিশ ও এলাকাবাসীর ধারনা সে অতিরিক্ত নেশাগ্রস্ত হয়ে পানিতে ডুবে নিহত হয়েছে। এ ব্যাপারে বানিয়াচং থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

জানা যায়, গতকাল সাড়ে ৩ টায় এলাকাবাসী ওই ডোবাতে একটি মরদেহ ভেসে উঠতে দেখে পুলিশকে খবর দেন। খবর পেয়ে বানিয়াচং থানার এস আই শিমুল সঙ্গীয় ফোর্স নিয়ে মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য হবিগঞ্জে প্রেরন করেন।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত জানান, নিহতের পরিবার, এলাকাবাসী ও লাশের সুরতে প্রাথমিকভাবে প্রতিয়মান হয়েছে সে নেশাগ্রস্ত হয়ে পানিতে ডুবে মৃত্যুবরণ করেছে। সুরতহালের সময় লাশে কোন হত্যার আলামত পাওয়া যায়নি। তবে ময়না তদন্ত রিপোর্ট যাই আসে সেই মোতাবেক পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।
এদিকে খোঁজ নিয়ে জানা যায়, এমরান কয়েক বছর যাবৎ পিত্রালয় ত্যাগ করে শরীফ উদ্দিন সড়কের পাশে সরকারী জায়গায় ছোট্ট একটি ঝরাঝীর্ণ কুটিরে বসবাস করত। তার স্ত্রী ও দুটি সন্তান রযেছে। পরিবারের সদস্য দেখবাল না করে সে সারাক্ষণ নেশার জগতে নিমজ্জিত থাকতো। সে মাদক সেবনের দায়ে একাধিকবার হাজতবাস করেছে বলে জানান এলাকাবাসী।

জীবন আহমেদ লিটন/বানিয়াচং

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

seventeen − seven =