সানি লিওন

বাংলাদেশের ছবির আইটেম গানে নাচবেন সানি লিওন

বলিউড অভিনেত্রী সানি লিওন এবার আইটেম গানে নাচ করবেন ‘বিক্ষোভ’ ছবিতে। সোমবার বিকেলে ভারতের মুম্বাইতে এই আইটেম গানে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সানি লিওন। পরিচালক শামীম আহমেদ রনি পরিচালিত এই গানের শুটিং হবে আগামী মাসে। এমনটি জানিয়েছেন ছবির প্রযোজক সেলিম খান।

সেলিম খান বলেন, “আমরা গতকাল মুম্বাইতেই সানি লিওনের সঙ্গে চুক্তি করেছি। তিনি আমাদের ‘বিক্ষোভ’ ছবির একটি আইটেম গানে নাচ করবেন। আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে মুম্বাইতেই সেট তৈরি করে গানটির শুটিং করব। আমরা সেই হিসেবে কাজ করছি। আইটেম গানটির নৃত্য পরিচালনা করবেন ভারতের বব ও পাবন।”

সেলিম খান আরো বলেন, ‘এখন বিশ্ব মানের চলচ্চিত্র নির্মাণ করতে হবে। শুধু বাংলাদেশ নয়, দেশের বাইরেও ছবির বাজার তৈরি করতে হবে। দেশ-বিদেশের শিল্পীদের নিয়ে বাংলাদেশের চলচ্চিত্র নির্মাণ করলে আমাদের দেশি চলচ্চিত্র এগিয়ে যাবে বলে আমি মনে করি।’

এই ছবির মধ্য দিয়ে আবার ঢাকাই ছবিতে অভিনয় করছেন ভারতের বাংলা ছবির অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা শ্রাবন্তী। সম্প্রতি কলকাতায় নিজ বাসায় প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছেন শ্রাবন্তী।

ছবিটি প্রযোজনা করছে স্টোরি স্প্ল্যাশ মিডিয়া। দেলোয়ার জাহান দিলের চিত্রনাট্য নিয়ে ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ।

‘বিক্ষোভ’ ছবিতে আরো অভিনয় করছেন ভারতের রজতাভ দত্ত, রাহুল দেব আর বাংলাদেশের অমিত হাসান, সাদেক বাচ্চু প্রমুখ।

এর আগে যৌথ প্রযোজনায় শাকিব খানের বিপরীতে ‘শিকারী’ চলচ্চিত্রে অভিনয় করেছেন শ্রাবন্তী। যৌথ প্রযোজনার বাইরে ঢালিউডে ‘যদি একদিন’ চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। ‘বিক্ষোভ’ হবে তাঁর দ্বিতীয় চলচ্চিত্র।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

8 + eight =