বাঁশখালীতে ২টি এলজিসহ গৃহবধূ গ্রেপ্তার 2

বাঁশখালীতে ২টি এলজিসহ গৃহবধূ গ্রেপ্তার

বাঁশখালী ( চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার পৌর সদরের দক্ষিণ জলদি রঙ্গিয়াঘোনা গ্রাম থেকে গত মঙ্গলবার ( ৭ এপ্রিল) দিবাগত রাত ১টায় পুলিশ অভিযান চালিয়ে ২টি এলজি ও ৫ রাউন্ড গুলিসহ আমান পাখি প্রকাশ জন্না (২০) নামের এক গৃহবধূকে গ্রেপ্তার করেছে। সে ওই এলাকার মাদক ও অস্ত্র বিক্রেতা খ্যাত সিএনজি অটো রিক্সা চালক মো. মোরশেদের দ্বিতীয় স্ত্রী। তারা স্থানীয় মৃত গোলাম সোবাহানের পুত্র মো. বাহাবুরের বাড়িতে ভাড়া বাসায় থাকত।

পুলিশের অভিযান পরিচালনার সময় ঘটনাস্থলের অদূরে মোরশেদ নিজ বাড়িতে তার প্রথম স্ত্রী’র সাথে ছিলেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে যায়। মাদক ও অস্ত্র বিক্রেতা মোরশেদ রঙ্গিয়াঘোনা গ্রামের জাফর আহমদের পুত্র।

ধৃত দ্বিতীয় স্ত্রী আমান পাখি প্রকাশ জন্না’র সাথে মোরশেদের বিয়ে হয়েছে ৮ মাস পূর্বে। জন্নার বাড়ি পুঁইছড়ি ইউনিয়নের নাপোড়া গ্রামে। মোরশেদের নেতৃত্বে মনছুরিয়া বাজার এলাকায় ১০/১২ জনের একটি সঙ্গবদ্ধ গ্রুপ রয়েছে।

তারা দীর্ঘদিন ধরে অস্ত্র ও মাদক ব্যবসা এবং ছিনতাই করে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রেজাউল করিম মজুমদার বলেন, ‘ অস্ত্রসহ গ্রেপ্তার গৃহবধূ আমান পাখি প্রকাশ জন্না ও তার পলাতক স্বামী মোরশেদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। মোরশেদকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।’

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

seven + four =