ফেনীতে দিনমজুরদের র‌্যাব-৭ এর খাবার বিতরণ 2

ফেনীতে দিনমজুরদের র‌্যাব-৭ এর খাবার বিতরণ

ফেনীতে করোনা সংকটে নিম্নআয়ের মানুষ ও প্রকৃত ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব-৭)।

মঙ্গলবার দুপুর থেকে ফেনী শহর ও ফুলগাজীর বেশ কয়েকটি স্থানে ক্ষতিগ্রস্ত দিনমজুর, ভাসমান হকার, রিকশাচালকদের মাঝে এসব সামগ্রী বিতরণ করেন ফেনী ক্যাম্প ভারপ্রাপ্ত মো: নুরুজ্জামান।
এ বিষয়য়ে র‌্যাব ক্যাম্প ফেনীর ভারপ্রাপ্ত অধিনায়ক মো: নুরুজ্জামান বলেন, যারা প্রকৃত ক্ষতিগ্রস্ত আমরা তাদের খোঁজ করে এসব নিত্যপণ্য দেয়া হচ্ছে। প্রাথমিক ধাপে ৩শ পরিবারকে বিতরণ করা হবে। প্রতি প্যাকেটে ৩ কেজি চাল, ১ কেজি করে ডাল, আলু, ১ লিটার তেল, ৫শ গ্রাম লবণ রয়েছে।
তিনি আরো বলেন, যাতে করে মানুষ ঘরে বসে কিছুদিন খেতে পারে। অনেকে এসব খাবার সংগ্রহ করে আবার বিক্রি করে দেয়। এই মুহুর্তে খাবার দেয়ার উদ্দেশ্য হচ্ছে সামাজিক দূরত্ব বজায় রাখা। সামাজিক দূরত্ব বজায় রাখতে গিয়ে যারা না খেয়ে আছে অথবা যারা একদই অসচ্ছল জীবন-জীবিকার ত্যাগিদে বের না হওয়া ছাড়া উপায় তাদের হাতে খাবার পৌঁছে দেয়া।

এছাড়া জনগণকে সচেতনতা ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ফেনীতে পুলিশ স্বশস্ত্র বাহিনীর পাশাপাশি র‌্যাবও মাইকিং করে জেলার সর্বত্রই প্রচারণা চালাচ্ছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

eleven + sixteen =