প্রধানমন্ত্রী নিজের ঘরেও শুদ্ধি অভিযান চালাচ্ছেন : কাদের 2

প্রধানমন্ত্রী নিজের ঘরেও শুদ্ধি অভিযান চালাচ্ছেন : কাদের

প্রধানমন্ত্রী নিজের ঘরেও শুদ্ধি অভিযান চালাচ্ছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

তিনি বলেন, বিএনপি এখন জাতীয় নালিশ পার্টি হিসেবে জনগনের কাছে পরিচিতি লাভ করেছে। আন্দোলনের কোন ইস্যুতে সফল না হয়ে তারা নালিশ দায়ের করে। বুয়েটের আরবার হত্যা মামলায় ভিন্নখাতে প্রবাহের চেষ্টা করে ব্যর্থ হয়েছে। ভোলার ঘটনায় কাউকে ছাড় দেয়া হয়নি। নুসরাত হত্যা মামলায় ফেনীর আওয়ামী লীগের সভাপতি ও ছাড় পায়নি। ঘরের মধ্যে আপনারা কেউ ঘর করবেন না। যেখানে টেন্ডার, চাদাঁবাজী, সন্ত্রাসী সেখানেই শেখ হাসিনার শুদ্ধি অভিযান।

এখন আর কাউকে দলে আনা যাবে না। তারা সুবিধা ভোগী ও বসন্তের কোকিল। সময়মত ৫ হাজার ভোল্টের বাতি দিয়ে তাদের কে খুজে পাওয়া যাবেনা। তাই প্রধান মন্ত্রী শেখ হাসিনা নিজের ঘরেও শুদ্ধি অভিযান চালাচ্ছেন।

ভোলার চরফ্যাশন উপজেলার ৪০ কোটি টাকা ব্যায়ে চরফ্যাশন-বেতুয়া সড়ক উদ্ধোধন শেষে ঈদগাঁ মাঠে সুধী সমাবেশে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি’র সভাপতিত্বে বুধবার সকাল সাড়ে ১১ টার সময় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, সড়ক ও জনপদের অতিরিক্ত সচিব শিশির কুমার মজুমদার, জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিকী, পুলিশ সুপার শেখ কায়সার আহম্মেদ, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন, সহকারী পুলিশ সুপার সাব্বির হোসেন, চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি সমসুল আরেফীন, সড়ক ও জনপদের সহকারী প্রকৌশলী আতিকুল ইসলাম প্রমুখ প্রমুখ।

আমির হোসেন/চরফ্যাশন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

19 − eight =