প্রকাশিত সংবাদের প্রতিবাদ 2

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ১৬ ই মে ২০২০ ইং তারিখে ঢাকা থেকে প্রকাশিত দৈনিক ‘নতুন কাগজ’ সহ একাধিক জাতীয়, স্থানীয় ও আঞ্চলিক পত্রিকা এবং একাধিক অনলাইন নিউজ পোর্টালে “মান্দায় ইউপি সচিবের বিরুদ্ধে শ্লীলতাহানীর অভিযোগ” শিরোনামে যে সংবাদটি প্রকাশিত হয়েছে তা আমার দৃষ্টিগোচর হয়েছে।

আমাকে ও সৌদি প্রবাসীর স্ত্রীকে নিয়ে শ্লীলতাহানীর যে সংবাদটি প্রকাশ হয়েছে তা সম্পূন্ন মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত।

আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য এমন হীন মন মানসিকতার পরিচয় দিয়ে এমন মিথ্যা সংবাদ প্রকাশ করিয়ে নিয়েছেন একটি কু-চক্রী মহল।

সংবাদে বলা হয়েছে সৌদি প্রবাসী স্বামীর নামে থাকা ১০ টাকা কেজি চালের কার্ড পরিবর্তন করে ভুক্তভোগীর নামে করে নেওয়ার জন্য গত মঙ্গলবার (১২ ই মে) দুপুরে শাশুড়িকে সাথে নিয়ে ভুক্তভোগী গৃহবধু ইউপি চেয়ারম্যান হানিফ উদ্দিন মন্ডলের সাথে দেখা করতে আসলে চেয়ারম্যান তাদেরকে সচিবের সঙ্গে যোগাযোগ করতে বলেন।

এসময় সচিবের কক্ষে দেখা করতে গেলে কার্ডের তালিকা দেখানোর নাম করে সচিব জাহিদুর রহমান হঠাৎ করেই তার শরীরে হাত দেওয়ার চেষ্টা করেন বলে এমন সংবাদ পরিবেশন করা হয়েছে। যা প্রকৃতপক্ষে ঘটনার সাথে কোন মিল নেই।

একটি কু-চক্রী মহল সম্মানহানী করার জন্য তাদেরকে লেলিয়ে দিয়ে আমার নামে মিথ্যা মামলা করে ফায়দা লুটার চেষ্টা করছেন। উক্ত মিথ্যা সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী
মোঃজাহিদুল ইসলাম
সচিব, ৫ নং গণেশপুর ইউনিয়ন পরিষদ
মান্দা, নওগাঁ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

4 + 5 =