নিষেধাজ্ঞা শেষে দলে ফিরছেন লিওনেল মেসি 2

নিষেধাজ্ঞা শেষে দলে ফিরছেন লিওনেল মেসি

তিন মাসের নিষেধাজ্ঞা শেষে দলে ফিরছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। ব্রাজিল ও উরুগুয়ের বিপক্ষে প্রীতি ম্যাচের মধ্যদিয়ে দলে ফিরছেন এ বিশ্বসেরা ফুটবলার।

১৫ নভেম্বর এ দু’দলের সঙ্গে প্রীতি ম্যাচে মুখোমুখি হবে আর্জেন্টিনা। ফলে, ঘোষিত ২৬ সদস্যের তালিকায় আছেন সুপারস্টার মেসি।

গত কোপা আমেরিকা চলাকালে দক্ষিণ আমেরিকার সর্বোচ্চ ফুটবল নিয়ন্ত্রক সংস্থার (কনমেবল) বিরুদ্ধে প্রকাশ্যে দুর্নীতির অভিযোগ তোলায় তিন মাসের নিষেধাজ্ঞায় পড়েন আর্জেন্টিনার সাবেক এ অধিনায়ক। নিষেধাজ্ঞাকালীন দলের হয়ে চারটি ম্যাচ খেলতে পারেননি তিনি।

এদিকে, আসন্ন এ প্রীতি ম্যাচকে ঘিরে মেসির সঙ্গে দলে ফিরেছেন ফরোয়ার্ড সার্জিও আগুয়েরা। কোপা আমেরিকার পর তাকে দলের বাইরে রাখেন কোচ লিওনেল স্কালোনি। তবে স্ট্রাইকার মাউরো ইকার্দি ও ডি মারিয়াকে ডাকেননি তিনি।

আগামী ১৫ নভেম্বর সৌদি আরবের মাটিতে ব্রাজিলের ও ১৮ নভেম্বর ইসরাইলে উরুগুয়ের বিপক্ষে মাঠে নামবে দু’বারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

আর্জেন্টিনা স্কোয়াড

গোলরক্ষক: অগাস্টিন মার্চেসিন, হুয়ান মুসো, এমিলিয়োনো মার্তিনেজ ও এস্তেবান আন্দ্রাদা।

ডিফেন্ডার: হুয়ান ফেথ, রেনজো সারাভিয়া, নিকোলাস ওতামেন্দি, জার্মান পেজ্জেল্লা, মার্কোস রোহো, ওয়াল্তার কান্নেমান, নিকোলাস ত্যাগলিয়াফিকো, নেহুয়েন পেরেজ ও গুইদো রদ্রিগুয়েজ।

মিডফিল্ডার: জিওভানি লো সেলসো, লেয়েন্দ্রো পারেদেস, নিকোলাস দোমিনগুয়েজ, রদ্রিগো দে পল, মার্কোস অ্যাকুইনা, রবার্তো পেরেইরা ও লুকাস ওকামপোস।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো, নিকোলাস গঞ্জালেস, লুকাস আলারিও, লাউতারো মার্তিনেজ ও পাওলো দিবালা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

17 − sixteen =