ধৈর্য ধরুন, শান্ত থাকুন: সাকিব 2

ধৈর্য ধরুন, শান্ত থাকুন: সাকিব

সাকিবের নিষিদ্ধে উত্তাল সোশ্যাল মিডিয়া। মন্ত্রী, এমপি, রাজনৈতিক নেতা, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিকসহ দল-মত নির্বিশেষে সবাই সমবেদনা জানিয়ে সাকিবের পক্ষে স্ট্যাটাস দিচ্ছেন। বাকি নেই শোবিজ তারকারাও।

আইসিসির দেওয়া শাস্তি সাকিব মেনে নিয়েছেন। কিন্তু মানতে পারছেন না তার ভক্ত-শুভাকাঙ্ক্ষিরা। সাকিব তাই ফেসবুকে ভক্তদের ধৈর্য ধরতে বললেন।

শুক্রবার রাত ১টা ২০ মিনিটের দিকে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক স্ট্যাটসে সাকিব লেখেন, ‘আমার ভক্ত এবং শুভাকাঙ্ক্ষিদের উদ্দেশ্যে এই বলে শুরু করছি যে, খুবই কঠিন সময়ে আমার এবং আমার পরিবারের প্রতি আপনাদের নিঃশর্ত ভালোবাসা ও সমর্থন আমাকে ছুঁয়ে গেছে। নিজকে খুবই ভাগ্যবান মনে হচ্ছে। দেশের প্রতিনিধিত্ব করা কত বড় ব্যাপার এই ক’দিনে আমি আগের থেকে অনেক বেশি অনুভব করছি।

সেই জায়গা থেকে যেসব ভক্ত-সমর্থকরা আমার নিষেধাজ্ঞার খবরে ক্ষুব্ধ হয়েছেন তাদের প্রতি অনুরোধ করবো আপনারা শান্ত থাকুন, ধৈর্য ধরুন। আমি আপনাদের একটা বিষয় পরিষ্কার করতে চাই, আইসিসির অ্যান্টিকরাপশন ইউনিটের অনুসন্ধানের পুরো ব্যাপারটা ছিল গোপনীয়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এ বিষয়ে কিছু্ই জানত না। আমার নিষেধাজ্ঞার ঘোষণা আসার মাত্র ক’দিন আগেই তারা আমার কাছ থেকে এটি প্রথম জানতে পারে। ওই সময় থেকেই বিসিবি আমার পাশে আছে। তারা আমার অবস্থাটাও বুঝতে পারে। সে জন্য আমি তাদের কাছে কৃতজ্ঞ।

আমার এই খারাপ সময়ে অনেকে সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন। আমি তাদের প্রশংসা করি। কিন্তু নিষেধাজ্ঞার সময়টায় আমাকে একটা প্রক্রিয়ার মধ্যে দিয়ে যেতে হবে। আমি আমার নিষেধাজ্ঞা মেনে নিয়েছি। কারণ আমার মনে হয়েছে, সাজা মেনে নেওয়াই সঠিক সিদ্ধান্ত। এখন আমার পুরো মনোযোগ ক্রিকেট মাঠে ফেরা এবং বাংলাদেশের হয়ে ২০২০ সালে আবার ক্রিকেট খেলা। সেই পর্যন্ত আমার জন্য প্রার্থনা করুন। ধন্যবাদ।’

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

one × 2 =