দুর্নীতিবাজ রাবি উপাচার্য ! 2

দুর্নীতিবাজ রাবি উপাচার্য !

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রশাসনকে দুর্নীতিবাজ বলে উল্লেখ করেছেন বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সাবেক প্রশাসক ড. সফিকুন্নবী সামাদী।

উপাচার্যকে চ্যালেঞ্জ করে ছুড়ে জানিয়েছেন যে, তার কাছে উপাচার্যের দুর্নীতির স্পষ্ট প্রমাণ আছে।

বৃহস্পতিবার শহীদ তাজউদ্দিন আহমেদ সিনেট ভবনের সামনে ৭ম দিনের মানববন্ধনে ‘রাবি দুর্নীতিবিরোধী শিক্ষক সমাজ’ এর ব্যানারে তিনি এসব কথা বলেন।

মানববন্ধনে ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক সৈয়দ মুহাম্মদ আলী রেজার সঞ্চালনায় শরীর চর্চা শিক্ষা বিভাগের সহকারী পরিচালক মো.কামরুজ্জামান চঞ্চল বলেন, উপাচার্য আব্দুস সোবহান শিক্ষার্থী ও শিক্ষকদের এবং কর্মচারীদের অধিকার থেকে বঞ্চিত করেছে। বর্তমান প্রশাসন বিশ্ববিদ্যালয়ে প্রতিটি সেক্টরে দুর্নীতি ও স্বজনপ্রীতির সীমা ছাড়িয়েছে। আমরা দুর্নীতির বিরুদ্ধে দাড়িয়ে কথা বলছি তাতে আপনি ছাত্রলীগের সাবেক নেতাদের কে দিয়ে বিভিন্ন ভাবে ভয়ভীতি ও চাকরিচ্যুত করার হুমকি দেখাচ্ছেন। এসব হুমকি ধামকি দেখিয়ে নিজেদের অপকর্ম ঢাকা যাবে না।

এসময় উপস্থিত ছিলেন, আইন অনুষদের সাবেক ডীন অধ্যাপক বিশ্বজিৎ চন্দ্র, সাবেক প্রক্টর প্রফেসর ড. মুজিবুল হক আযাদ খান, রসায়ন বিভাগের অধ্যাপক ও সাবেক প্রক্টর তরিকুল ইসলাম, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের অধ্যাপক এস এম হায়দার, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ড. মো. জিন্নাত আরা বেগম, গণিত বিভাগের অধ্যাপক আসাবুল হক, সাবেক ছাত্র উপদেষ্টা অধ্যাপক মিজানুর রহমান, প্রাণ রসায়ন বিভাগের অধ্যাপক জাহাঙ্গীর আলম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রফেসর ড. এস এম এক্রাম উল্যাহ প্রমুখ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

eighteen + 5 =