দল সাজাচ্ছে আবাহনী, দুই বিদেশী ফুটবলার 2

দল সাজাচ্ছে আবাহনী, দুই বিদেশী ফুটবলার

এএফসি কাপে কোরিয়ান ক্লাব এপ্রিল টোয়েন্টি ফাইভের এর বিপক্ষে জয়ের জন্য নতুন করে দল সাজাচ্ছে আবাহনী লিমিটেড। এরই মধ্যে, নতুন কোরিয়ান মিডফিল্ডার আর মিশরিয় ডিফেন্ডার যোগ করেছে আবাহনী। কোচ মারিয়ো লেমোসের চাওয়া কোরিয়ান ক্লাবটার বিপক্ষে ভালো করবে আকাশী নীলরা।

কড়া রোদ আর ভ্যাপসা গরমে অনুশীলনে ব্যস্ত আবাহনী৷ কোচ মারিও লেমোসের দৃষ্টি এখন দলের নতুন দুই সদস্য কোরিয়ান মিডফিল্ডার ১৮ নম্বর জার্সির লি আর ৩১ নম্বর জার্সিতে অনুশীলনে ব্যস্ত মিশরিয় সেন্ট্রাল ব্যাক মাগারেব ইসার দিকে।

ইসার অভিজ্ঞতা আছে বাংলাদেশে খেলার। মালদ্বিপের ক্লাব টিসি এফসির হয়ে এদেশের ভেন্যুতে খেলেছেন এই মিশরীয়। শুধুমাত্র, এএফসি কাপ খেলার জন্য চুক্তিবদ্ধ খেলোয়াড় আশা করছেন নতুন সতীর্থদের সাথে তাল মেলাতে সমস্যা হবেনা তার। আবাহনীর নতুন রিক্রুট মাগারেব ইসা বলেন, ‘এ দেশে খেলার অভিজ্ঞতা আমার আছে, এরই মাঝে টিমমেটদের সাথে বোঝাপড়াটাও হয়ে গেছে, মাঠে পারফর্ম করে আবাহনীকে জেতাতে চাই।’

কোরিয়ান ক্লাবকে মোকাবেলা করতে দলে কোরিয়ান মিডফিল্ডার যোগ হওয়ায় খুশি আবাহনী কোচ মারিয়ো লেমোস৷ সন্তুষ্টি আছে ইসার ব্যাপারেও। তিনি বলেন. ‘আমরা প্রতিপক্ষের ভুলের অপেক্ষায় থাকবো তবে, নিজেদের কোন ভুল করা যাবেনা, তাহলেই রেজাল্ট নিজেদের পক্ষে আসবে৷ কোরিয়ান আর্মি ক্লাবটা বেশ শক্তিশালী, আমরাও নিজেদের গুছিয়ে নিয়েছি, নতুন দুইজন যোগ হয়েছে দলে, আশা করি ভালো কিছু হবে।’

২১শে আগস্ট, কোরিয়ান ক্লাব এপ্রিল টোয়েন্টি ফাইভ হোম টিম আবাহনীর মুখোমুখি হবে বঙ্গবন্ধু স্টেডিয়ামে। ২৮ আগস্ট, অ্যাওয়ে ম্যাচে কোরিয়ান ক্লাবের বিপক্ষে তাদের মাঠে খেলবে পেশাদার লিগ রানার্সআপ আবাহনী লিমিটেড।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

4 × three =