ডেঙ্গু রোধে লম্বা জামা পড়ুন : সাঈদ খোকন 2

ডেঙ্গু রোধে লম্বা জামা পড়ুন : সাঈদ খোকন

রাজধানীকে ডেঙ্গুমুক্ত করা সম্ভব উল্লেখ করে বেশ কয়েকটি পরামর্শ দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন।

তিনি বলেন, আপনারা যারা লম্বা প্যান্ট, পায়জামা পরেন, পাজামার সঙ্গে মোজা পরলে আমরা কিন্তু নিরাপদ থাকতে পারি। বাসায় যারা থাকবেন, তাদের লম্বা জামা পরতে বলবেন।

এই ছোট ছোট সচেতনতা আমাদের উপকার করবে এবং ডেঙ্গু মসিবত থেকে রক্ষা করবে ইনশাল্লাহ।

৪ আগষ্ট রবিবার দুপুরে নগর ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

কোরবানির বর্জ্য সুষ্ঠু ব্যবস্থাপনা ও ডেঙ্গু প্রতিরোধের লক্ষ্যে মসজিদের খতিব ও ইমামদের সঙ্গে মতবিনিময় এবং অ্যারোসেল স্প্রে বিতরণ সভার আয়োজন করে ডিএসসিসি।

এর আগে সকালে রাজধানীর শান্তিনগর মোড়ে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান উদ্বোধনী অনুষ্ঠানে সাঈদ খোকন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারের প্রতিটি সংস্থা তাদের সর্বশক্তি দিয়ে ডেঙ্গু মোকাবিলায় কাজ করছে।

এর সঙ্গে আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন, সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ সমাজের সর্বস্তরের নাগরিক ডেঙ্গু মোকাবিলায় ঐক্যবদ্ধ হয়েছে। ইনশাল্লাহ আপনারা শিগগিরই দেখতে পারবেন ডেঙ্গু আক্রান্তের সংখ্যা কমে এসেছে।

একই অনুষ্ঠানে ডেঙ্গু নিয়ে বিভ্রান্ত ও আতঙ্কিত না করে ঢাকার দুই মেয়রকে জনগণকে সঠিক তথ্য দেয়ার আহ্বান জানায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

-সবদিকের খবর.কম

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

3 × one =