সাপ্তাহিক অনুসন্ধান পত্রিকার সম্পাদক ফয়সাল আহমদ সাগর

ডাকাতি মামলায় সম্পাদক কারাগারে

মৌলভীবাজার জেলার বড়লেখার একটি ডাকাতি মামলার পলাতক আসামি হিসেবে সিলেট থেকে প্রকাশিত সাপ্তাহিক অনুসন্ধান পত্রিকার সম্পাদক ফয়সাল আহমদ সাগরকে গত বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে বড়লেখা পুলিশ।

র‌্যাব-৯ এর একটি অভিযানিক টিম সিলেট জেলা পরিষদের সামনে থেকে তাকে গ্রেফতারের পর বড়লেখা থানা পুলিশের কাছে হস্তান্তর করে। ফয়সাল আহমদ সাগর বড়লেখা পৌরসভার হাটবন্দ এলাকার মৃত মনজির আলীর ছেলে।

তিনি দীর্ঘদিন ধরে সিলেটে বসবাস এবং একটি সাপ্তাহিক পত্রিকা সম্পাদনাসহ বিভিন্ন অনলাইন পোর্টালে কাজ করছেন।

পুলিশ জানায়, ফয়সাল আহমদ সাগরের বিরুদ্ধে বড়লেখা থানায় দুটি মামলা রয়েছে। এরমধ্যে একটি ডাকাতি এবং অপরটি পুলিশ অ্যাসল্ট মামলা। দুটি মামলায আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

এরপর দীর্ঘদিন থেকে তিনি পলাতক ছিলেন। গত বুধবার রাত ৯টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর মেজর মো. শওকাতুল মোনায়েম ও এএসপি নাহিদ হাসানের নেতৃত্বে অভিযান চালিয়ে সিলেট জেলা পরিষদের সামনে থেকে তাকে গ্রেফতার করেন। পরে তাকে বড়লেখা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বড়লেখা থানার ওসি মো. ইয়াছিনুল হক জানান, ফয়সাল আহমদ সাগরের বিরুদ্ধে ডাকাতিসহ দুটি মামলা রয়েছে। সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল। র‌্যাব-৯ তাকে সিলেট থেকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

fourteen − 4 =