জৈন্তাপুরে ২জনের নমুনা সংগ্রহ, পূর্বের ১ জন করোনামুক্ত 2

জৈন্তাপুরে ২জনের নমুনা সংগ্রহ, পূর্বের ১ জন করোনামুক্ত

জৈন্তাপুর প্রতিনিধি:
জৈন্তাপুর উপজেলা থেকে করোনা ভাইরাস সনাক্ত’র জন্য আরো ২ জনের নমুনা সংগ্রহ করে সিলেটে পাঠানো হয়েছে।

এ নিয়ে ৫ জনের নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। নিজপাট ইউনিয়ন থেকে পাঠানো যুবকের মেডিকেল রির্পোটে ভাইরাস পাওয়া যায়নি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, শারীরিক অসুস্থতা নিয়ে জৈন্তাপুর উপজেলার ১জন নাগরিক সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিতে গেলে সেখানকার চিকিৎসক অন্যত্র গিয়ে চিকিৎসা নিতে পরামর্শ দেন।

এ সংবাদ পেয়ে ৯ এপ্রিল জৈন্তাপুর উপজেলা করোনা ভাইরাস সংক্রমন মেডিকেল টিম তাদের বাড়িতে গিয়ে অসুস্থ মহিলা ও তার সাথে থাকা ছেলের নমুনা সংগ্রহ করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে পাঠানো হয়, তাদেরকে বর্তমানে নিজ বাড়ীতে পর্যবেক্ষনে রাখা হয়েছে।

এর আগে ৬ এপ্রিল ১ জনের নমুনা পাঠানো হলে ৯ এপ্রিল সিলেট থেকে প্রেরিত রির্পোটে তার শরীরে করোনা ভাইরাসের আলামত পাওয়া যায়নি। অপর ২ জনের মেডিকেল রির্পোট জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৌছেনি।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও উপজেলা করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডাঃ মোহাম্মদ আমিনুল হক সরকার জানান, পূর্বের ১ জনের মেডিকেল রির্পোট আমাদের কাছে এস পৌছেছে এবং তার শরীরে ভাইরাসের কোন আলামত নেই। তাকে আমরা পর্যবেক্ষনে রেখেছি সে আগের চেয়ে অনেক সুস্থ।

আরো ২ জনের নমুনা সংগ্রহ করে সিলেটে প্রেরণ করা হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

nine − 7 =