জিন তাড়ানোর নামে কিশোরগঞ্জে তরুণীকে ধর্ষণ 2

জিন তাড়ানোর নামে কিশোরগঞ্জে তরুণীকে ধর্ষণ

জিন তাড়ানোর চিকিৎসার নামে এক তরুণী ধর্ষণ করেছে লম্পট কবিরাজ। শুক্রবার রাতে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার পূর্ব কান্দাইল গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ কবিরাজ শরিফ উদ্দিন (৬০) কে গ্রেফতার করে আদালতে প্রেরণ করলে কিশোরগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আব্দুন নূর রবিবার তাকে কারাগারে প্রেরণ করেন।

এর আগে শুক্রবার রাতে তাকে গ্রেপ্তার করে পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ময়নাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, ওই তরুণী তার মা-বাবার সঙ্গে গাজীপুরে থাকেন। তাদের পরিবারের সবাই পোশাক শ্রমিকের কাজ করে আসছিলেন। তরুণী দীর্ঘদিন ধরে নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন। পরে এক নারী তার চিকিৎসার জন্য শরিফ উদ্দিন কবিরাজের কাছে যাওয়ার পরামর্শ দেন। তার কথা মতো তরুণীকে তার মা-বাবা ১৫/২০ দিন আগে কবিরাজের কাছে নিয়ে যান এবং তার কাছ থেকে পাঁচ হাজার টাকা দিয়ে দুটি তাবিজ নিয়ে যান।

কিন্তু তাবিজে তরুণী সুস্থ না হওয়ায় তাকে পুনরায় শুক্রবার রাতে কবিরাজের বাড়ি নিয়ে যান তার মা। তখন কবিরাজ জিনের আছর পড়েছে বলে তরুণীর মাকে জানান। পরে তরুণীর মাকে বসিয়ে রেখে তরুণীকে আরেকটি ঘরে নিয়ে কবিরাজ ধর্ষণ করে পালিয়ে যান।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম জানান, শুক্রবার রাতে তরুণীর মা বাদী হয়ে কবিরাজ শরিফ উদ্দিনকে আসামি করে করিমগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ওই কবিরাজকে গ্রেপ্তার করে।

-এস.এম

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

5 × three =