চ্যানেল জি বাংলার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 2

চ্যানেল জি বাংলার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দেশের অন্যতম শীর্ষ আইপি টেলিভিশন জিবাংলার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। সেই সাথে প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়। ঢাকার বনশ্রী অফিসে অনুষ্ঠিত ২য় প্রতিষ্ঠা বার্ষিকী, প্রতিনিধি সম্মেলন ও প্রশিক্ষণ কর্মশালায় বিজ্ঞাপনদাতা এবং বিভিন্ন জেলা থেকে আগত প্রতিনিধিসহ মোট ৬০ জন উপস্থিত ছিলেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিচারপতি এম ফারুক। তিনি জিবাংলা টিভির সফলতা কামনা করে বলেন, ভবিষ্যতে জিবাংলা টিভি এগিয়ে যাবে নব দিগন্তে।

অনুষ্ঠানে প্রধান অলোচক হিসেবে ঊপস্থিত ছিলেন এডভোকেট আবু বক্কর সিদ্দিকি।

সভাপতিত্ব করেন জিবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক এম ফজলুল হক ফজলু। এছাড়া্ জিবাংলা টিভির জেলা ও উপজেলা পর্যায়ের সংবাদ প্রতিনিধিগণ অনুষ্ঠানে উপস্থিত হয়ে তাদের মতামত ব্যক্ত করেন।চ্যানেল জি বাংলার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 3

অনুষ্ঠান শেষে প্রতিনিধিদের মাঝে প্রশিক্ষণ সনদ তুলে দেন বিচারপতি এম এ ফারুক। এসময় উপস্থিত ছিলেন, প্রোগ্রাম ডিরেক্টর, শেখ ওয়াহিদ মুরাদ, উপদেষ্টা নিয়াজ মুর্শেদ সোহেল, এসএম মোর্শেদ, স্টাফ রিপোর্টার রায়হান চৌধুরী, ইব্রাহিম হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে চ্যানেলের ভবিষ্যৎ দিনের পরিকল্পনা সম্পর্কে জেলা প্রতিনিধিদের অবগত করেন ব্যবস্থাপনা পরিচালক এম ফজলুল হক ফজলু।

এসময় তিনি আগামী ১ বছরে চ্যানেলটি বিভিন্ন উন্নয়নমূলক পরিকল্পনা বাস্তবায়নে উপস্থিত সকল প্রতিনিধিদের সহযোগিতা কামনা করেন এবং চ্যানেলটির শুরু থেকেই সহযোগিতার জন্য তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানান।চ্যানেল জি বাংলার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 4

জিবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক বলেন, বিভিন্ন জাতীয় ইস্যুগুলোকে সম্পূর্ণভাবে সামনে তুলে ধরার জন্য ঢাকার মতই জেলা থেকে আসা খবরগুলো খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

সম্মেলনে জেলা প্রতিনিধিরাও চ্যানেলে সংবাদ সম্প্রচারের ক্ষেত্রে তাদের মতামত তুলে ধরেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

four + ten =