চট্টগ্রামে ব্যাংক এশিয়ার আন্দরকিল্লা শাখা লকডাউন 2

চট্টগ্রামে ব্যাংক এশিয়ার আন্দরকিল্লা শাখা লকডাউন

এম. মতিন, চট্টগ্রাম: গতকাল করোনাভাইরাসে আক্রান্ত হওয়া হালিশহরের এক বাসিন্দা অফিসের কাজে বেশ কয়েকবার ব্যাংক এশিয়ার আন্দরকিল্লা শাখায় এসেছিলেন।

এ তথ্য নিশ্চিত হওয়ার পর আজ ব্যাংক এশিয়ার আন্দরকিল্লা শাখাটি লকডাউন করে দিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ । সেসাথে ওই শাখায় কর্মরত ১৫ কর্মকর্তা-কর্মচারিকে হোম কোয়ারেনটাইনে পাঠানো হয়েছে।

আজ বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুরে পুলিশের উপস্থিতিতে ব্যাংক এশিয়ার আন্দরকিল্লা শাখা লকডাউন ঘোষণা করা হয়েছে। পুলিশের কোতোয়ালি জোনের সিনিয়র সহকারী কমিশনার নোবেল চাকমা বিষয়টি নিশ্চিত করেন।

এব্যাপারে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বির সাথে যোগাযোগ করা হলে তিনি এ ব্যাপারে অবগত নন বলে জানান।

ব্যাংক এশিয়া আন্দরকিল্লা শাখার প্রধান আলী তারেক পারভেজ বলেন, ‘ব্যাংকের ১৫ জন কর্মকর্তাকে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকতে বলেছে পুলিশ। আমরা বর্তমানে হোম কোয়ারেন্টিনে চলে এসেছি।’

কোতোয়ালি থানার ইনচার্জ (ওসি) মো: মহসীন বলেন, ‘চট্টগ্রামে গতকাল (বুধবার) করোনাভাইরাসে আক্রান্ত হওয়া ৩ জনের ১ জন গত ১ এপ্রিল অফিসের কাজে ওই ব্যাংকে এসেছিলেন। এরপর তার এক সহকর্মীও গত ৫ এপ্রিল ওই ব্যাংকে এসেছিলেন। এজন্য পুলিশের পক্ষ থেকে ওই শাখা লকডাউন করে ১৫ ব্যাংক কর্মকর্তা কর্মচারিকে হোম কোয়ারেনটাইনে যাওয়ার জন্য বলা হয়েছে।

আপাতত আগামী ১৪ দিন ব্যাংক এশিয়ার আন্দরকিল্লা শাখার কার্যক্রম বন্ধ থাকবে।’

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

15 − 5 =