ঘরে থাকুন-নিরাপদে থাকুন, কেউ না খেয়ে থাকবেনা: সাবেক বিমানমন্ত্রী 2

ঘরে থাকুন-নিরাপদে থাকুন, কেউ না খেয়ে থাকবেনা: সাবেক বিমানমন্ত্রী

লক্ষ্মীপুর-৩ আসেনর এমপি এবং সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী আলহাজ একেএম শাহজাহান কামাল বলেছেন, নভেল করোনা ভাইরাস প্রতিরোধে আপনারা সবাই ঘরে থাকুন, নিরাপদে থাকুন, আতংকিত না হয়ে সতর্ক হউন।

এর প্রভাবে কাজের অভাবে কেউ না খেয়ে থাকবে না। করোনা পরিস্থিতি মোকাবেলায় ইতোমধ্যে সদর আসনের ১শ ৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বাড়ীতে পৌছে দেওয়া হয়েছে। আরও ৩শ ৫০ প্যাকেট খাবার সামগ্রী প্রস্তুত রাখা হয়েছে।

২৯ মার্চ রবিবার বিকেলে এমপি’র এপিএস মোঃ বায়েজীদ ভূঁইয়ার পাঠানো এক প্রেস বিবৃতিতে এসব কথা জানানো হয়।

করোনা নিয়ন্ত্রণে জনসচেতনতার কোন বিকল্প নেই উল্লেখ করে এমপি শাহজাহান কামালের বরাত দিয়ে বিবৃতিতে জানানো হয়, মানুষ যাতে না খেয়ে থাকে সে জন্য এমপির ব্যক্তিগত তহবিল হতে এবং সরকারের পক্ষ হতে নিম্ন আয়ের মানুষ, শ্রমজীবী ও দিনমজুরদের জন্য খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করা হচ্ছে।

এজন্য এপিএস বায়েজীদ ভূঁইয়ার নেতৃত্বে একটি টিম কাজ করছে। করোনা পরিস্থিতি নিয়ে, জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিভিল সার্জন এবং স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে সার্বক্ষনিক যোগাযোগ করা হচ্ছে।

সার্বক্ষণিক জনগণের খোঁজ খবর নেওয়া হচ্ছে। জনগণের প্রতি আহবান, আপনারা ঘরে থাকুন নিরাপদে থাকুন আমি আছি আপনাদের পাশে এবং যে কোন দূর্যোগে। প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করবেন।

উল্লেখ্য: গত কয়েকদিনে এমপির পক্ষে স্বাস্থ্যকর্মী, ফায়ার সার্ভিস, পুলিশ ও সাংবাদিকদের মাঝে ১শ ৫০ পিস সুরক্ষা পোশাক বিতরণ করা হয়েছে। সাধারণ জনগণের মাঝে ৬ হাজার মাস্ক, ১৫শ হ্যান্ড গ্লাভস, ৭শ সাবান ও ১ হাজার স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

seventeen − four =