গোয়েন্দা কর্মকর্তাসহ সড়কে প্রাণ গেলো ৫ জনের 2

গোয়েন্দা কর্মকর্তাসহ সড়কে প্রাণ গেলো ৫ জনের

দিনাজপুরের ফুলবাড়ী ও নওগাঁর ধামইরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন পাঁচজন।

ফুলবাড়ী প্রতিনিধি মেহেদি হাসান জানান-রডবোঝাই একটি ট্রাক খাদে পরার পর উল্টে গিয়ে এর চালকসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে দিনাজপুর গবিন্দগঞ্জ মহাসড়কের ফুলবাড়ী উপজেলার লক্ষ্মীপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ট্রাকচালক আল আমিন ( ৪২) , দুই সহকারী সাজ্জাদ হোসেন (৩২) ও আলামিন (৩০)।

ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম জানান, বিরামপুর থেকে রড নিয়ে ফুলবাড়ী আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি রাস্তার পাশে খাদে পড়ে উল্টে যায়। এসময় ট্রাকে থাকা রডের নিচে চাপা পড়ে চালক আল আমিন ও হেলপার সাজ্জাদ হোসেন ঘটনাস্থলেই নিহত হন।

অপর আহত হেলপার আলামিনকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানেই তার মৃত্যু হয়। দুর্ঘটনায় নিহত সবার বাড়ি বিরামপুর উপজেলার দুর্গাপুর গ্রামে।

ফুলবাড়ী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সোহেল জানান, তারা রডের নিচে চাপা পড়া দুইজনের মরদেহ উদ্ধার করেছেন। আহত একজনকে স্থানীয়রা উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর তিনি মারা যান।

নওগাঁ প্রতিনিধি জানান ধামইরহাটে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে জেলা গোয়েন্দা শাখা পুলিশের এক কর্মকর্তাসহ দুইজন নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার আগ্রাদ্বিগুন বাজারের পাশে খাদ্যগুদামের সামনে এদূর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, জেলা গোয়েন্দা শাখার এএসআই বাসির ও কনস্টেবল মুনির উদ্দিন। বাসিরের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলায় এবং মুনিরের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায়।

নওগাঁ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম সামছুদ্দিন বলেন, তারা দুইজন মোটরসাইকেল যোগে নওগাঁ থেকে মোটরসাইকেল ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুনে অভিযানে যাচ্ছিলেন। পথিমধ্যে আগ্রাদ্বিগুন বাজারের আগে খাদ্যগুদামের পাশে রাস্তার মোড় নেয়ার সময় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যান। ঘটনাস্থলেই কনস্টেবল মুনির উদ্দিন মারা যান।

আহত বস্থায় এএসআই বাসিরকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। লাশ উদ্ধার করে নওগাঁয় নিয়ে আসার প্রক্রিয়া চলছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

18 − 4 =