খালিয়াজুরীতে বলাৎকারের শিকার মাদ্রাসা ছাত্র 2

খালিয়াজুরীতে বলাৎকারের শিকার মাদ্রাসা ছাত্র

নেত্রকোণার খালিয়াজুরী ইসলামিয়া কওমি হাফিজিয়া মাদ্রাসার এক ছাত্রকে বলৎকার করার অভিযোগে ওই মাদ্রাসার প্রধান শিক্ষিক মাওলানা বশীরুল ইসলামকে (৫৭) গ্রেফতার করেছে পুলিশ।

ওই শিক্ষক তার ছাত্রকে তাবিজ দিয়ে মেরে ফেলার ভয় দেখিয়ে বলৎকার করেন বলে অভিযোগ পাওয়া যায়।

অভিযোগের প্রেক্ষিতে সোমবার দিবাগত গভীর রাতে এ মাদ্রাসা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। খালিয়াজুরী উপজেলার চাকুয়া ইউনিয়নের বাসন্দিা ওই ছাত্রটিকে উদ্ধার করে খালিয়াজুরী উপজলো স্বাস্থ্য কমপ্লেক্সে র্ভতি করা হয়েছে।

আটক শিক্ষক বশীরুল ইসলাম ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার বিকাঠালয়িা গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে । তিনি ৮ সন্তানের জনক।

ছাত্রটির মা গণমাধ্যমকে জানান, গত (২২ সেপ্টেম্বর) রবিবার ভোর ৪ টার দিকে ছাত্রটিকে তাবিজ দিয়ে মেরে ফেলার ভয় দেখিয়ে ওই মাদ্রাসার টয়লেটের পাশে নিয়ে বলৎকার করে প্রধান শিক্ষক বশিরুল ইসলাম।

এ সময় একই মাদ্রাসার সহকারি শিক্ষক মিজানুর রহমান তা দেখে মাদ্রাসা কমিটিকে জানায়। পরে কমিটির সভাপতি গোলাম আবু ইছহাক বিষয়টি পুলিশকে জানালে পুলিশ তাকে গ্রেফতার করে।

খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম মাহমুদুল হক জানান, বশিরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসায় বলৎকার করার বিষয়টি বশিরুল স্বীকার করেছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

3 + 17 =