কাপড়ের রং দিয়ে তৈরী হচ্ছে জুস! 2

কাপড়ের রং দিয়ে তৈরী হচ্ছে জুস!

লোহাগাড়া উপজেলার পদুয়া হাসপাতাল সংলগ্ন নুরুল কবির কলোনীতে বিএসটিআই এর অনুমোদনবিহীন এবং বিভিন্ন কোম্পানির লেভেল জালিয়াতি করে পণ্য তৈরির কারখানায় অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত।

রোববার (২৩ সেপ্টেম্বর ) সকাল ১১ টার দিকে লোহাগাড়ার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পদ্মাসন সিংহ এ অভিযান পরিচালনা করেন ।

এ সময় কারখানার মালিক মো: ইকবালকে আটক করে ৫০ হাজার টাকা জরিমানা ও ৮ মাসের সাজা প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

জানা যায়, উপজেলার পদুয়া ইউনিয়নের মীর পাড়ার মৃত আবদুল মালেকের পুত্র মো: ইকবাল দীর্ঘদিন ধরে পদুয়ার নুরুল কবির কলোনীতে একটি রুম ভাড়া নিয়ে বিভিন্ন যন্ত্রপাতির মাধ্যমে দেশের নামী দামী কোম্পানির লেভেল ও সিল ব্যবহার করে ভেজাল পণ্য তৈরির কারখানা স্থাপন করে ব্যবসা পরিচালনা করে আসছিলেন।

তৈরিকৃত ভেজাল পণ্যগুলো হলো- রাধুরী সরিষার তৈল, আচার, চানাচুর ও শিশুদের জন্য ছোট ছোট প্যাকেটে রাখা পাইপ জুস। অভিযানে উৎপাদনের জন্য রাখা কেমিক্যাল জব্দ করা হয় এবং জব্দকৃত নকল পণ্য সামগ্রী আগুনে পুড়িয়ে নষ্ট করা হয়।

এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) পদ্মসন সিংহ বলেন, সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারি, পদুয়ায় একটি কলোনিতে রুম ভাড়া নিয়ে ইকবাল নামে এক ব্যক্তি নকল ও ভেজাল জুসের কারখানা গড়ে তুলেছে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগাড়া থানার এস আই সোহেল সিকদার, এ এস আই বিল্লাল সহ পুলিশ ফোর্স এবং বিভিন্ন পত্রিকার লোহাগাড়া প্রতিনিধিগণ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

5 × three =