‘করোনা’য় কাতারে মারা গেলেন শ্রীমঙ্গলের দিলীপ কুমার 2

‘করোনা’য় কাতারে মারা গেলেন শ্রীমঙ্গলের দিলীপ কুমার

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের কালাপুর ইউনিয়নের ভৈরবগঞ্জ বাজারের মহাজনবাড়ির কাতার প্রবাসী ধনাঢ্য ব্যবসায়ী দানশীল ব্যাক্তিত্ব দিলীপ কুমার দেব কাতারে করোনা রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন থাকা অবস্থায় ২৮ মার্চ বাংলাদেশ সময় বিকেল ৫টা ১১মিনিটে মৃত্যুবরণ করেন। বিষয়টি নিশ্চিত করেন তার কনিষ্ট পুত্র হৃদয় দেব।

হৃদয় দেব জানান, গত ১৬ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তার পিতা কাতারের একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। করোনা ভাইরাস রোগ ধরা পড়ার সাথে সাথে নিবীড় পরিচর্যাতে ভর্তি করা হয়েছিল এবং হাসপাতালে ভর্তি হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় রোববার বিকেলে কাতারে মারা যান।

কালাপুর ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুর রহমান মুজুল বলেন, মৃত ব্যক্তি গত ৩৫ বছর ধরে কাতারে বসবাস করতেন। কাতারে তার নিজস্ব ব্যবসা ছিলো। তার তিন ছেলে এক মেয়ে। এর মধ্যে এক ছেলে আমেরিকা ও এক ছেলে কানাডায় এবং এক ছেলে ও মেয়ে বাংলাদেশে রয়েছে। তিনি দেশের একজন ‘রেমিটেন্স যোদ্ধা’ছিলেন। দেশে তিনি সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানসহ গরীব মানুষকে দান করতেন।

পরিবারের সূত্র জানায়, তার লাশ বাংলাদেশে আনা হবে না। কাতার সরকারের ব্যবস্থাপনায় সৎকার করা হবে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শ্রীমঙ্গল কমলগঞ্জ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ পিএইচডি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

twenty − 1 =