একরাতে দুই জেলায় ৬ খুন 2

একরাতে দুই জেলায় ৬ খুন

গাজীপুর জেলার পূবাইল ও কক্সবাজার জেলার উখিয়ায় একরাতে স্বামী-স্ত্রীসহ ৬ জন খুন হয়েছে।  বুধবার রাতে গাজীপুর মহানগরীর পূবাইলের বসুগাঁও এলাকায় নিজ বাড়িতে স্বামী স্ত্রীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

আমাদের গাজীপুর প্রতিনিধি জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত আবুল কালাম বসুগাঁও এলাকার তারা মিয়ার ছেলে। তার স্ত্রী পুতুলকে নিয়ে স্বপরিবারে ওই এলাকায় বসবাস করতেন।

পূবাইল থানার ওসি নাজমুল হক জানান, আবুল কালাম তার স্ত্রীকে নিয়ে বসুগাঁও এলাকার জিএম টেক্সটাইলের পেছনে বসবাস করতেন। গেল রাতে দুর্বৃত্তরা আবুল কালাম ও তার স্ত্রীকে নিজ কক্ষে এলোপাথারি কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে ওই দম্পতির মৃত্যু হয়। ভোরে এলাকাবাসি হত্যাকাণ্ডের বিষয়টি টের পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। নিহত ওই দম্পতির দুই বছরের এক ছেলে সন্তান রয়েছে।

ওসি আরো জানান, কী কারণে এবং কারা এই জোড়া খুন করেছে পুলিশ তা তদন্ত করে দেখছে। আলামত সংগ্রহসহ পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

অপরদিকে আমাদের উখিয়া প্রতিনিধি জানান-কক্সবাজারের উখিয়া উপজেলার পূর্ব রতনাপালং এলাকায় স্বামী-স্ত্রীসহ ৪ জনকে হত্যা করা হয়।

নিহতরা হলেন, পূর্বরত্না গ্রামের মৃত প্রবীণ বড়ুয়ার স্ত্রী সখী বড়ুয়া (৬০), তার ছেলের বউ মিলা বড়ুয়া (২৪), নাতি সনি বড়ুয়া (৬) ও রবিন বড়ুয়া (৫)।

উখিয়া থানার ওসি আবুল মনসুর জানান, ছেলে রুখেন বড়ুয়া কুয়েত প্রবাসী। তাই বাড়িতে কোনো পুরুষ সদস্য ছিলেন না। ছেলের বউ আর নাতি-নাতনি নিয়ে বাড়িতে থাকতেন সখী বড়ুয়া।

গভীর রাতে উপজেলায় পূর্ব রতনাপালং এলাকায় ঘরে ঢুকে দুর্বৃত্তরা প্রবাসীর মা, স্ত্রী ও দুই শিশু সন্তানকে গলা কেটে হত্যা করে। বৃহস্পতিবার সকালে স্থানীয়রা নিহতদের মরদেহ দেখে পুলিশের খবর দেন।

নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল পাঠানো হবে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

20 − seven =