আবরারকে পিটিয়ে হত্যার প্রমাণ পেয়েছে পুলিশ : গ্রেফতার ৯ 2

আবরারকে পিটিয়ে হত্যার প্রমাণ পেয়েছে পুলিশ : গ্রেফতার ৯

(বুয়েট) শেরে বাংলা হলে দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার প্রমাণ পেয়েছে পুলিশ। প্রাথমিক তদন্তে এ প্রমাণ পাওয়া গেছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়।

হত্যাকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত ৯ জনকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান কৃষ্ণপদ রায়।সোমবার সন্ধ্যা ৬টার দিকে তিনি বলেন, এখন পর্যন্ত ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। হত্যাকাণ্ডের ঘটনায় ১৪ জনকে শনাক্ত করা হয়েছে।আটকদের মধ্যে বুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদকও রয়েছেন।

গ্রেফতার হওয়াদের মধ্যে চারজনের পরিচয় জানা গেছে।তারা হলেন- বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক এবং মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী অনিক সরকার, ক্রীড়া সম্পাদক ও নেভাল আর্কিটেকচার অ্যান্ড মেরিন ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মেফতাহুল ইসলাম জিয়ন, বুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান ও যুগ্ম সাধারণ সম্পাদক ফুয়াদ হোসেন।

এদিকে, ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে সোমবার দুপুর দেড়টার দিকে আবরারের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। ঢামেকের ফরেনসিক বিভাগের বিভাগীয় প্রধান ডা. সোহেল মাহমুদ লাশের ময়নাতদন্ত করেন। ময়নাতদন্ত শেষে তিনি বলেন, ‘ছেলেটিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তে আবরারের দেহে জখমের অনেক চিহ্ন পাওয়া গেছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

thirteen + six =